বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সংবাদ সম্মেলনে সাব্বির আহমদ

কেউ চাপ দেয়নি নিজেই সরে দাঁড়িয়েছি

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত

কেউ চাপ দেয়নি নিজেই সরে দাঁড়িয়েছি

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য কেউ আমাকে চাপ দেয়নি, নিজেই সরে দাঁড়িয়েছি। জকিগঞ্জ-কানাইঘাট এলাকার জনগণ একজন সৎ ও যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে একথা বলেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পাওয়া সাব্বির আহমদ।
জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক সাব্বির আহমদ বলেন, সিলেট-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছিলাম। লাঙ্গল মার্কায় জনগণের কাছে ভোটও চেয়েছি। কিন্তু মূলত নির্বাচনী মাঠে নিজ দল ও সহযোগী সংগঠনের সহযোগিতা না পেয়ে এবং পারিবারিক ও শারীরিক অসুস্থতার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।
তিনি বলেন, একটি কুচক্রি মহলের প্ররোচনায় বুধবার সংবাদ সম্মেলনে বলেছিলাম নির্বাচনের পরিবেশ ঠিক নেই। বিভিন্ন সংস্থা নির্বাচন থেকে আমাকেসহ বিভিন্ন প্রার্থীকে সরে দাঁড়ানোর জন্য হুমকি-ধমকি দিয়ে চাপ সৃষ্টি করছে। কিন্তু এ বিষয়টি একেবারেই সঠিক নয়; কুচক্রি মহলের বিষয়টি বুঝতে না পেরে তাদেরকে অভিযুক্ত করেছি -এজন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী।
সাব্বির বলেন, নির্বাচন কমিশন ও সরকার সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক করার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। এ লক্ষ্যে আইনশৃঙ্খলারক্ষাকারীবাহিনী তথা সরকারের বিভিন্ন সংস্থাও নিরলসভাবে কাজ করছে।

Facebook Comments Box

Posted ১২:৩০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৫ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com