মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাবেক এমপি সেলিমের কন্যা নওরীন ব্যারিস্টার ও অ্যাটর্নি হওয়ায় শুকরিয়া সভা অনুষ্ঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বুধবার, ০২ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   50 বার পঠিত

সাবেক এমপি সেলিমের কন্যা নওরীন ব্যারিস্টার ও অ্যাটর্নি হওয়ায় শুকরিয়া সভা অনুষ্ঠিত

ছবি : সংগৃহীত

গোয়াইনঘাট, জৈন্তা ও কোম্পানিগঞ্জের মাটি ও মানুষের নেতা সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম দিলদার হোসেন সেলিম ও এডভোকেট জেবুন নাহার সেলিম এর কনিষ্ঠ কন্যা সামিয়া নওরীন চৌধুরী ইউকে থেকে ব্যারিস্টার এবং ইউএসএ-তে অ্যাটর্নি হওয়ায় পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে শুকরিয়া সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বাদ জোহর সাবেক এমপি দিলদার হোসেন সেলিম’র কবর জিয়ারত করেন এলাকাবাসী।

এলাকাবাসীর উদ্যোগে বুধবার (২ অক্টোবর) বেলা ২টার দিকে মরহুমের রাধানগরস্থ গ্রামের বাড়িতে শুকরিয়া সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ১১ নং মধ্য জাফলং ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ আবুল কালাম আজাদের পরিচালনায় ও বিশিষ্ট মুরব্বি জালাল উদ্দীন’র সভাপতিত্বে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মকবুল হোসেন, এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মনজুর আহমদ, শিক্ষক ছয়ফুল আলম, মধ্য জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ মমিনুল হক। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাদেক আহমদ।

এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বি জালাল উদ্দীন, সিরাজ উদ্দিন, রিয়াজ উদ্দিন, নুরুল ইসলাম মূসা (মেম্বার) হাজী আব্দুল মান্নান, হাজী ধনাই মিয়া, নওয়াব আলী মেম্বার, মাদ্রাসার মুহতামিম ছমির উদ্দিন, রাধানগর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা ফখরুল ইসলাম আকবরী, মাস্টার সফিকুর রহমান, মোস্তফা মিয়া, হাফিজ নূর মোহাম্মদ, সাবেক মেম্বার আব্দুল করিম, খোরশেদ মিয়া, যুবদল নেতা, জসীম উদ্দিন, সালেক মিয়া, ইমু, রুবেল মিয়া, স্বেচ্ছাসেবক দল নেতা লিয়াকত আলী, রিয়াজ উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা আবুল কালাম, ছাত্রদল নেতা মইনুল হোসেন, আব্দুল আহাদ, খায়রুল ইসলাম, খাত্তাব, মধ্য জাফলং ইউনিয়ন ছাত্রদলের সকল দায়িত্বরত নেতৃবৃন্দ সহ সামাজিক ব্যাক্তিবর্গ বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৭:৩৩ অপরাহ্ণ | বুধবার, ০২ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com