মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া আর নেই

জগন্নাথপুর প্রতিনিধি   |   সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া আর নেই

ফাইল ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রামের বাসিন্দা মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ স্মৃতি সংসদ শ্রীরানসির সাবেক সভাপতি বাবুল মিয়া (৪৮) আর নেই। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৫টায় শ্রীরামসি পাঁচপঞ্চায়েত ঈদগাহে তাঁর  নামাজের জানাযা অনুষ্ঠিত হবে। পরে গ্রামের কবরস্থানে তাঁর দাফন অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীরামসি গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ।

পরিবারের লোকজন জানান শনিবার (২৮ সেপ্টেম্বর) বুকে ব্যথা নিয়ে তিনি সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে সহ অসংখ্য আত্বীয় স্বজন গুনগাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে। গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিজানুর রশীদ ভূঁইয়া, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুম মশাহিদ, আনহার মিয়া, বিজন কুমার দেব, সুজিত রায়, জয়দ্ধীপ সূত্রধর বীরেন্দ্র, আব্দুল জব্বার, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন,মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ৩নং মিরপুর ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ড মেম্বার মাহবুব হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত সাধারণ সম্পাদক তাহা আহমেদ প্রমুখ শোক প্রকাশকারীরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সমতপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Facebook Comments Box

Posted ৯:৪৪ অপরাহ্ণ | সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com