মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আমতলীতে ব্র্যাকের হ্যান্ড ওয়াশিং স্টেশন উদ্বোধন

আমতলী (বরগুনা) প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত

আমতলীতে ব্র্যাকের হ্যান্ড ওয়াশিং স্টেশন উদ্বোধন

ছবি : সংগৃহীত

আমতলীর গাজিপুর সিনিয়র ফাজিল মাদরাসায় ব্র্যাকের হ্যান্ড ওয়াশিং স্টেশন ও ড্রিকিং ওয়াটার পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় এ কর্মসূচীর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম।

উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. শহীদুল ইসলাম। সভায় উপস্থিত ছিলেন, মাদরাসার প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মো. আব্দুস ছত্তার মোল্লা, আমতলীর সিনিয়র সাংবাদিক মো. জাকির হোসেন, ব্র্যাকের জেলা সমন্বয়ক মো. মারুফ পারভেজ, ওয়াস জেলা ব্যবস্থাপক মীর গোলাম মোস্তফা, ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক মো. সৌরভ হোসেন প্রমুখ।

ব্যাকের জেলা সমন্বয়ক মো. মারুফ পারভেজ জানান, ব্র্যাক আমতলী উপজেলার ৩টি মাদরাসা ও ১০টি মাধ্যমিক বিদ্যালয়ে ছেলে এবং মেয়েদের জন্য আলাদা হ্যান্ড ওয়াশিং স্টেশন ও ড্রিকিং ওয়াটার পয়েন্ট স্থাপন করেছে। এছাড়া ব্র্যাক আমতলী উপজেলার ৭টি মাধ্যমিক বিদ্যালয়ে ছেলে এবং মেয়েদের জন্য আলাদা ৩কক্ষ বিশিষ্ট এবং প্রতিবন্ধী সহনশীল টয়লেট স্থাপন করেছে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ব্্র্যাক আমতলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকারের পাশাপাশি ছেলে এবং মেয়েদের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা এবং স্বাস্থ্য সম্মত ও প্রতিবন্ধী সহনশীল টয়লেট স্থাপন করে দেয়ায় শিক্ষার্থীরা একটি সুন্দর পরিবেশে লেখা পড়া করতে পারায় তারা অনেক আনন্দিত। এজন্য আমি ব্র্যাকে ধন্যবাদ জানাই।

Facebook Comments Box

Posted ১০:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com