মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শান্তিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   105 বার পঠিত

শান্তিগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও রশিসিয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে র‍্যালী ও হযরত (সা:) এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার উজানীগাঁও রশিদিয়া হাফিজিয়া মাদ্রাসা থেকে সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক সড়কে র‍্যালী প্রদক্ষিণ করে পূণরায় মাদ্রাসায় গিয়ে সমাপ্ত হয়। র‍্যালী শেষে মাদ্রাসা প্রাঙ্গণে আলোচনা সভায় অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ মাওলানা শামসুদ্দীনের সভাপতিত্বে ও রায়হান আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমরিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু নছর মো. ইব্রাহীম।

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লতিফিয়া হিফজুল কোরআন বোর্ড শান্তিগঞ্জের সভাপতি ও সিচনী খাইরুলওয়ারা তাহফিজুল কোরআন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ শাহ জাহান,উজানীগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা রশিদ আহমদ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির অর্থ সম্পাদক হাফিজ রশিদ আহমদ, উজানীগাঁও মাঝপাড়া মসজিদের ইমাম ক্বারী আব্দুস শহীদ, অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক হাফিজ সোহাগ আহমদ, সুনামগঞ্জ জেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ রাজু, শান্তিগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি দিলোয়ার হোসেন, ছাতক উপজলা তালামীযের সাধারণ সম্পাদক মাওলানা কাওছার আহমদ চৌধুরী, সুনামগঞ্জ আল মদিনা হিফজুল কোরআন মডেল মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ কামরুল হাসান, অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মহি উদ্দীন, মাদ্রাসা পরিচালনা কমিটির আব্দুল মছব্বির, আব্দুল আউয়াল সহ প্রমূখ। অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের ব্যক্তি ও ছত্ররা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১০:২৭ অপরাহ্ণ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com