বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শান্তিগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের আলোচনা সভা

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   88 বার পঠিত

শান্তিগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের আলোচনা সভা

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের আলোচনা সভা। দেশ গড়ার প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান। দুর্নীতি ও অনিয়ম, সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে দেশের সকল নাগরিকদের সাথে নিয়ে কাজ করবে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকাল ২টায় শান্তিগঞ্জ উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের আয়োজনে, উপজেলার যেহীন আহমেদ একাডেমি ফর হিউম্যান ডেভেলপমেন্টের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আকির, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ইমন, শান্তিগঞ্জ প্রতিনিধি হাম্মাদ আযাদ রহিম, তানবীর হাসান মারুফ, মূর্শেদ আলম, মইনুল আহমদ, ইলিয়াস আহমদ রাজু, উজ্জ্বল, মাহিন, জুবায়ের, তাহমিদ, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী মোহাম্মদ জমিরুল ইসলাম মমতাজ সহ অনেকেই।

 

 

বক্তারা বলেন, বিজয় অর্জনের চেয়ে তা রক্ষা করা কঠিন। আর আমরা সেই কঠিন কাজটি করতে চাই। আমাদের ভাইদের রক্তের বিনিময়ে এই স্বাধীনতা কেউ ম্লান করতে পারবে না। আমরা এই দেশের সকল অনিয়ম অনাচারের বিরুদ্ধে সামাজিক আন্দোলন করে যাবো। যেখানে অন্যায়, দুর্নীতি ও দখলবাজী সেখানেই আমরা প্রতিবাদ করবো। আমরা দেশে আইনের সুশাসন নিশ্চিত করতে চাই। একটি সুন্দর ও স্বণির্ভর বাংলাদেশ গড়তে চাই আমরা। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। কেউ যেন আমাদের বিজয়কে ম্লান করতে না পারে সেদিকেও সজাগ দৃষ্টি রাখতে হবে। ছাত্র আন্দোলনের পরিচয় দিয়ে যেন কেউ কোন অন্যায় বা চাদাবাজী না করতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে। এই বিজয় নিয়ে অনেক চক্রান্ত চলছে। শিক্ষার্থীরা স্বৈরাচারের সকল চক্রান্ত প্রতিহত করবে ইনশাআল্লাহ।

Facebook Comments Box

Posted ১০:০৩ অপরাহ্ণ | সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com