মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ডিবি কার্যালয়ে ইনুকে জিজ্ঞাসাবাদ চলছে

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৬ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   22 বার পঠিত

ডিবি কার্যালয়ে ইনুকে জিজ্ঞাসাবাদ চলছে

ফাইল ছবি

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারের পর তাকে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে। সেখানে চলছে তার জিজ্ঞাসাবাদ।

ডিবি সূত্রে জানা যায়, সোমবার (২৬ আগস্ট) বিকালে উত্তরার বাসা থেকে হাসানুল হক ইনুকে গ্রেফতার করে ডিবির একটি টিম। পরে মাইক্রোবাসে করে ডিবি কার্যালয়ে আনা হয়। ইনুর বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। এসব অভিযোগে তার সংশ্লিষ্টতার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ডিবি কার্যালয়ে।

আরও জানা যায়, আগামীকাল মঙ্গলবার (২৭ আগস্ট) রিমান্ড আবেদন করে ইনুকে আদালতে তোলা হবে।

এদিকে ইনুকে গ্রেফতারের পর ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, জাসদের সভাপতি হাসানুল হক ইনুকে আজ সোমবার (২৬ আগস্ট) রাজধানীর উত্তরা থেকে নিউমার্কেট থানার মামলায় গ্রেফতার করা হয়। গত ২১ আগস্ট ডিএমপির নিউ মার্কেট থানায় করা একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। নিউমার্কেট থানায় মামলা নং-৪।

গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর সারা দেশের বিভিন্ন জায়গায় ইনুর বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর গুলশান থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রাশেদ খান মেননকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ।

প্রসঙ্গত, আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের শরিক জাসদ সভাপতি হাসানুল হক ইনু নৌকা প্রতীক নিয়ে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর মধ্যে একবার সরকারের তথ্যমন্ত্রীর দায়িত্বে ছিলেন তিনি। তবে সর্বশেষ নির্বাচনে তিনি পরাজিত হন।

Facebook Comments Box

Posted ৯:৩২ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com