মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ছাত্রশিবির

সন্ত্রাস ও পেশীশক্তি মুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই

অনলাইন ডেস্ক   |   রবিবার, ১৮ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   29 বার পঠিত

সন্ত্রাস ও পেশীশক্তি মুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই

ছবি : সংগৃহীত

সিলেটে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে মহানগর ছাত্রশিবির। রবিবার (১৮ আগস্ট) দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদের সভাপতিত্বে, সিলেট মহানগরের প্রচার ও মিডিয়া সম্পাদক নাঈম হোসাইনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহিম।

মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রশিবিরের সভাপতি মিজানুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচিত সভায় শিবিরের সিলেট মহানগরীর বিভিন্ন ক্যাম্পাসের সভাপতি ও নগরীর নেতৃবৃন্দরা তাদের পরিচয় পর্ব প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রহিম বলেন, ছাত্রশিবির দখলদারীত্ব ও আধিপত্যবাদী রাজনীতি করে না। ছাত্রশিবির সন্ত্রাস ও পেশীশক্তিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চায়।

তিনি বলেন, জাতিকে সত্য জানানোর যে সুযোগ আল্লাহ দিয়েছেন তা সৎ সাহস নিয়ে জাতির সামনে উপস্থাপন করা। সাংবাদিকদের যদি স্বাধীন সংবাদ প্রকাশে হেনস্তা করা হয় তাহলে ছাত্রশিবির ছাত্রসমাজকে সাথে নিয়ে তার প্রতিরোধ করবে।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদ বলেন, আমরা সবাই মিলে একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণ করতে চাই, যেই বাংলাদেশে কোন বৈষম্য থাকবে না।

তিনি আরো বলেন, সাংবাদিকতা একটি মহান মর্যাদাপূর্ণ পেশা এবং আল্লাহ প্রদত্ত আমানত। জাতির সামনে সব সময় সুন্দর ও সত্য সংবাদ প্রচার করে আপনারা সেই আমানত রক্ষা করবেন ছাত্রশিবির সেই প্রত্যাশা করে।

অনুষ্ঠানে ছাত্রশিবির নেতৃবৃন্দ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর ও সাংবাদিকদের পরামর্শ গ্রহণ করেন।

মতবিনিময় সভায় সিলেটে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। সভায় সিলেটে পুলিশের গুলিতে নিহত শহীদ সাংবাদিক এটিএম তুরাবসহ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের মাগফেরাত কামনা করা হয় ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করা হয়।

 

Facebook Comments Box

Posted ১০:৫৯ অপরাহ্ণ | রবিবার, ১৮ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com