বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথে ছাত্রদলের মিছিল-সমাবেশ : ইলিয়াস আলীকে ফেরত দেওয়ার দাবি

বিশ্বনাথ প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   31 বার পঠিত

বিশ্বনাথে ছাত্রদলের মিছিল-সমাবেশ : ইলিয়াস আলীকে ফেরত দেওয়ার দাবি

ছবি : সংগৃহীত

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর সন্ধানের দাবীতে বিশ্বনাথ উপজেলা, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলে বিশ্বনাথ পৌর ছাত্রদলের আহ্বায়ক ফখরুল রেজা, সদস্য সচিব জাকির হোসেন ইমন ও উপজেলা ছাত্রদলের সদস্য আব্দুল কাইয়ুম এর নেতৃত্বে বিশাল মিছিল সহকারে অংশগ্রহণ করেছে উপজেলা ও পৌর ছাত্রদল।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকেলে বিগত এক যুগেরও বেশি সময় ধরে নিখোঁজ হওয়া এম ইলিয়াস আলীকে ফিরে পেতে এই কর্মসুচী পালন করে বিশ্বনাথ উপজেলা বিএনপির ও সহযোগি সংগঠন। এই কর্মসুচীতে বিশাল মিছিল সহকারে অংশগ্রহণ করে বিশ্বনাথ উপজেলা ও পৌর ছাত্রদল। ইলিয়াস ভাই ইলিয়াস ভাই সহ নানা শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় বিশ্বনাথের রাজপথ।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলনেতা আমজদ হোসেন, এমরান আলী,লায়েক আহমদ,রহিম আলী, সৌরভ আহমদ, আতিক খান, ইয়াছিনআলী, রুমন আহমদ, জাকির আহমদ, সুয়েব আহমদ, কালা মিয়া, আরিফ আলী, ময়নুল হক, ইমন আলী, রুবেল আহমদ, জাকির হোসেন, ফয়ছল, আফজল, মাহবুব, এনাম, হাসান, জাবেদ, সাইদুল, সুয়াইব, এমাদ, মিজান, আবুহাসান, সোহাগ, সাইফ, মাহিম, ফাহিম, জাবের, রুমন, আরিফ, মিলাদ, নাহিদ, সাব্বির, জুবেল, সুলতান, রাজু বশর, হেলাল, রাফি নোমান, শাহিন প্রমুখ।

Facebook Comments Box

Posted ১০:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com