বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত

গোয়াইনঘাটে বিএনপির অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

ছবি : সংগৃহীত

সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটের গোয়াইনঘাটে অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ফ্যসিষ্ট শেখ হাসিনা কর্তৃক ছাত্র জনতার ওপর গুলি চালিয়ে গনহত্যা এবং খুনি হাসিনাসহ তার খুনি দোসরদের বিচারের দাবিতে গোয়াইনঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা এ অবস্থান কর্মসূচি পালন করছেন।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর থেকে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন মাঠে এ অবস্থান কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি। এসময় উপজেলার ১৩ টি ইউনিয়নের থেকে খন্ড খন্ড মিছিল করে অংশ নেয় নেতাকর্মীরা। বিকাল ২ টা পর্যন্ত কর্মসূচিতে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেয়। এসময় বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন মাঠ।

 

 

কর্মসূচিতে অংশ নেন সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আহমদ, সাধারন সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদিন,উপজেলা যুবদলের আহবায়ক শাহজাহান সিদ্দিকী, যুগ্ন আহবায়ক, দেলোয়ার হোসেন, সেচ্চাসেবক দলের আহবায়ক, আহমদ হুমায়ন জামাল, ছাত্র দলের আহবায়ক এডভোকেট শাহেদ আহমদ, কারানির্যাতীত সেচ্চাসেবক দলের নেতা জাহাঙ্গীর হোসেন,যুবদল নেতা রেজওয়ান রাজু,আব্দুল কাদির সুমন,আলীম উদ্দিন দুর্জয়,জৈন উদ্দিন, আব্দুল কাদির মুন্না, জসিম উদ্দিন, সহ উপজেলার ১৩ টি ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।

কর্মসূচি থেকে সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নিজ নিজ জায়গা থেকে সকল কর্মীদের প্রতি আহবান জানানো হয়।বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র হত্যার প্রতিবাদ জানিয়ে হাসিনাসহ জড়িতদের সর্বোচ্চ বিচার দাবি করেন নেতা কর্মীরা।

 

Facebook Comments Box

Posted ৯:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com