মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ১৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   45 বার পঠিত

গোয়াইনঘাটে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবি : সংগৃহীত

সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ভারতীয় ফেনসিডিল ও মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ মে) বিকাল সোয়া ৪টায় উপজেলার সদর বাইপাস সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আজিজুল হাকিম (২২) ও মাসুদ রানা (২০) নামে ২ জনকে ৯৫ বোতল ফেনসিডিল ও ১০ বোতল মদসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার রসুলপুর (মাতাইন) গ্রামের মৃত মো. কবির হোসেনের ছেলে আজিজুল হাকিম ও একই গ্রামের মো. কবিরের ছেলে মাসুদ রানা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই মিথুন তালুকদারের নেতৃত্বে একটি অভিযানিক দল উপজেলার বাইপাস সিএনজি স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ভারতীয় ৯৫ বোতল ফেনসিডিল ও ম্যাজিক মোমেন্টস গ্রেইন ভোডকা ১০ বোতল মদসহ তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া ফেনসিডিল ও মদের বাজার মূল্য ১ লাখ ১৫ হাজার টাকা।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম (পিপিএম) বলেন, ৯৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও ১০ বোতল মদসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:২১ অপরাহ্ণ | রবিবার, ১৯ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com