মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে মসজিদের পাশে চলছিল মদের কারবার/ সেনাবাহিনীর অভিযানে মদ জব্দ, আটক ২

জগন্নাথপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   52 বার পঠিত

জগন্নাথপুরে মসজিদের পাশে চলছিল মদের কারবার/ সেনাবাহিনীর অভিযানে মদ জব্দ, আটক ২

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুরে সেনাবাহিনীর অভিযানে বিপুল পরিমানের দেশীয় মদসহ দুইজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) তাদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

সোমবার বিকেলে জগন্নাথপুর সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন শোয়েব নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রানীনগর গ্রামে চালিয়ে ৭৪৭ লিটার ৫০০ গ্রাম মদ জব্দ করা হয়। যার বাজার মূল্য পৌনে তিন লাখ টাকা। এঘটনায় দুজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার দক্ষিণ ভাড়াউড়া গ্রামের মৃত নিরঞ্জন বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস (৪৮) ও একই গ্রামের কীর্তি রঞ্জন বিশ্বাসের ছেলে মিলন বিশ্বাস (৪৪)।

সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন শোয়েব স্থানীয় গণমাধ্যমকর্মীদের জানান, ওই মদের দোকানের লাইসেন্স দেওয়া হয়েছে রানীগঞ্জ বাজারে ব্যবসা করার জন্য। কিন্তু দোকানি গ্রামের একটি মসজিদের পাশে দোকান পরিচালনা করে আসছিলেন। এতে করে এলাকার লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ফলে অপ্রীতিকর ঘটনা এড়াতে আমরা পদক্ষেপ গ্রহণ করেছি। এ ছাড়া লাইসেন্সে শুধু মদ বিক্রি করার কথা ছিল, তৈরির জন্য নয়। শর্ত অমান্য করে মদ তৈরি করে অনুমোদনের চেয়ে বেশি পরিমাণের মদ বিক্রি করে আসছিল।

জগন্নাথপুর থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের পর আসামিদের গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৯:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com