মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে যুবদলের আনন্দ মিছিল ও পথসভা

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বুধবার, ০৯ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   100 বার পঠিত

গোয়াইনঘাটে যুবদলের আনন্দ মিছিল ও পথসভা

ছবি : সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি মুনায়েম মুন্না সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মমিনুল ইসলাম সাধারণ সম্পাদক মকসুদ আহমদসহ জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটির স্থানপ্রাপ্তদের স্বাগত ও শুভেচ্ছা জানিয়ে মিছিল ও সমাবেশ করেছে গোয়াইনঘাট উপজেলা যুবদল।

উপজেলার তৃণমূল যুবদলের ব্যানারে আয়োজিত মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে জেলা যুবদলের নবগঠিত কমিটির সহ-সভাপতি গোলাম কিবরিয়া ছাত্তার বলেন, দীর্ঘদিনের আন্দোলন সংগ্রামের পর আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। ঐতিহাসিক ছাত্র অভ্যুত্থানে দেশের প্রেক্ষাপট নতুন করে চলতে শুরু করেছে। এরই ধারাবাহিকতায় জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে আমি গোয়াইনঘাট উপজেলাবাসীর পক্ষ থেকে কেন্দ্রীয় যুবদল ও সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মমিনুল ইসলাম মুমিন ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদসহ সকল নেতৃবৃন্দেরে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, বিগত দিনের আন্দোলন সংগ্রামে যারা তৃণমূল ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করে জাতীয়তাবাদী যুবদল গোয়াইনঘাট উপজেলা হবে দেশ নায়ক তারেক রহমানের সাম্য ন্যায় ও মানবাধিকারের উজ্জ্বল দৃষ্টান্ত।

মিছিল ও পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা বিএনপির নেতা বুলবুল আহমদ, বিএনপি নেতা ফারুক আহমদ মেম্বার, শ্রমিক দল নেতা সাদিকুর রহমান, নুরুল হুদা খসরু, আলী আমজাদ। সাবেক ছাত্রনেতা মহসিন আহমদ জনি, শামীম আহমদ, স্বেচ্ছাসেবদল নেতা জাহাঙ্গীর আলম, কামরুল ইসলাম, আব্দুস শুক্কুর, এম এ আজাদ, জকমিল ফরহাদ, সিরাজুল ইসলাম, এনামুল হক এনাম, শারজুল ইসলাম, হেলাল উদ্দিন, নাইম পারভেজ, বদরুল আলম বদর, মনোয়ার হোসেন সাজু, কামরুল ইসলাম, আক্তার ফারুক, আলী আকবর, আক্তরাজ্জামান, ইসলাম উদ্দিন, ইকবাল আহমদ, মিরাজ উদ্দিন, বদরুল আলম মিলন, নুর আহমদ, দেলোয়ার হোসেন, মো. ইয়াছিন আহমদ, বদরুল ইসলাম আফতাব উদ্দিন, রুবেল হোসেন, আজির উদ্দিন, জিয়াউল হক জিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন বিছনাকান্দি ইউনিয়ন যুবদল নেতা রুবেল হোসাইন, জায়েদুর রহমানসহ জাতীয়তাবাদী দল বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, কৃষকদল ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ০৯ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com