মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দুর্গাপূজা উপলক্ষে সেনাবাহিনীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

জগন্নাথপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   41 বার পঠিত

দুর্গাপূজা উপলক্ষে সেনাবাহিনীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুরে হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সেনাবাহিনীর আয়োজনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার উপজেলা প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে জগন্নাথপুর ক্যাম্পের সেনাবাহিনীর ক্যাপ্টেন শোয়েব আহমদ বক্তব্য দেন। তিনি বলেন, বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি দেশ। যুগ যুগ ধরে ও সৌহার্দ্য চলে আসছে। এই সম্প্রীতি যাতে কোন দুষ্টুচক্র গুজব ও মিথ্যাচার ছড়িয়ে নাশকতামুলক কর্মকান্ড সৃষ্টি করতে না পারে। এজন্য সবাইকে সচেতন থাকবে হবে। এদেশ আপনার, আমার, আমাদের সবার।

হিন্দু ধর্মালম্বীর লোকজন আসন্ন শারদীয় দূর্গাপূজা নির্বিঘ্নে উদযাপন করতে পারেন সেলক্ষে সকল প্রস্তুতিগ্রহণ করা হয়েছে জানিয়ে সেনা কর্মকর্তা বলেন, জগন্নাথপুরে এবার ৪১টি পূজামন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি মন্ডপের সার্বিক নিরাপত্তায় সেনাবাহিনী থাকবে। ইতিমধ্যে আমরা বিভিন্ন মন্ডব পরিদর্শন করেছি। দূর্গাপূর্জাসহ জগন্নাথপুরের সার্বিক আইনশৃঙ্খলার সুরক্ষার পাশাপাশি জনদুর্ভোগ লাঘবে আমরা কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। সমাজ ও রাষ্ট্রে আপনাদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে। দেশ ও জাতির স্বার্থে সঠিক তথ্য যাচাই বাছাইয়ের মাধ্যমে সংবাদ পরিবেশের জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি আহবান জানান। এছাড়াও কোন ষড়যন্ত্রকারী যাতে পুরোনো ডিভিও দিয়ে প্রচার মাধ্যমে গুজব ছড়াতে না পারে সেদিকে দুরুত্ব দেয়ার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

এসময় বক্তব্য দেন দৈনিক যুগান্তর প্রতিনিধি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল হাই, দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি আলী আহমদ. দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি জহিরুল ইসলাম লাল, আমাদের সময় প্রতিনিধি গোবিন্দ দেব, দৈনিক সংগ্রাম প্রতিনিধি জামাল উদ্দিন বেলাল, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি এসএম ফরিদ, যায়যায় দিনের প্রতিনিধি গোলাম সারোয়ার, দিনকাল প্রতিনিধি হিফজুল জিয়া প্রমুখ।

এরমধ্যে মতবিনিময় সভায় উপস্থিতি সংবাদকর্মীদের পরিচয় তুলে ধরা হয়।

Facebook Comments Box

Posted ১০:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com