মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে দেড় কোটি মূল্যের হেরোইনসহ এক বৃদ্ধা আটক

গাজীপুর প্রতিনিধি   |   শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   33 বার পঠিত

গাজীপুরে দেড় কোটি মূল্যের হেরোইনসহ এক বৃদ্ধা আটক

ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিগঞ্জে শিমুলিয়া এলাকা থেকে দেড় কোটি টাকা মূল্যের হিরোইনসহ হোসনেয়ারা নামে ষাটোর্ধ এক বৃদ্ধাকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কালীগঞ্জ উপজেলার শিমুলিয়া থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন।

আটক হোসনেয়ারা বেগম (৬০) গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দড়িসোম গ্রামের নুর হোসেনের স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিস জানায়, গোপন সূত্রে তারা জানতে পারেন যে রাজশাহী থেকে মাদকের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। পরে এসআই হুমায়ুনের নেতৃত্বে একটি দল গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শিমুলিয়ায় অভিযান পরিচালনা করে। সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সন্দেহভাজন এক নারীকে তল্লাশি করা হয়। এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগ থেকে ১৫টি হেরোইনের পোটলা উদ্ধার করা হয়।

পরে তাকে গ্রেফতার করে নিয়ে আসা হয়। ওই নারীর কালীগঞ্জসহ বেশ কয়েকটি স্থানে একাধিক বাড়ি রয়েছে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গাজীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক বয়স্ক নারীকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে এক কেজি ৩০০ গ্রাম হেরোইন পাওয়া গেছে, যার বাজারমূল্য আনুমানিক দেড় কোটি টাকা।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় রাজশাহী থেকে ঢাকা ও আশপাশে চালান দেওয়ার জন্য হেরোইন নিয়ে যাচ্ছিলেন ওই নারী। আমরা আদালতে তার রিমান্ড চাইবো। এতে তার সঙ্গে কারা জড়িত তাদের ধরতে সুবিধা হবে। তার বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com