বৃহস্পতিবার ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জেলা পুলিশের ইফতার সামগ্রী পেল বিশ্বনাথের অর্ধ শতাধিক পরিবার

বিশ্বনাথ প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   196 বার পঠিত

জেলা পুলিশের ইফতার সামগ্রী পেল বিশ্বনাথের অর্ধ শতাধিক পরিবার

মাহে রমজান উপলক্ষে সিলেট জেলা পুলিশের পক্ষ বিশ্বনাথে অর্ধ শতাধিক অসহায়-গরীব ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ মার্চ) বিকেলে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ছহিফাগঞ্জ সুলতানিয়া আলীম মাদ্রাসা মিলনায়তনে ওই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফের সভাপতিত্বে ইফতার সামগ্রী বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনর সার্কেল) আশরাফুজ্জামান পিপিএম (সেবা), জেলা পুলিশের ওসি মঈনুল ইসলাম জাকির, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, থানার সেকেন্ট অফিসার এসআই রুমেন আহমদ। এসময় উপস্থিত ছিলেন এসআই জয়ন্ত সরকার, এসআই দিপঙ্কর সরকার ও এএসআই দিদারুল ইসলাম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ্য অপু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সারা দেশে পুলিশ অপরাধ প্রবনতা দমন করে ও অপরাধীদের আইনের আওতায় আনার মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে। পুলিশ জনগণের বন্ধু হিসেবে থেকে সকলের সার্বিক সহযোগীতা নিয়ে সুন্দর সমাজ বিনির্মানে করতে চায়।

Facebook Comments Box

Posted ৭:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com