বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিছনাকান্দি ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে লড়তে চান ফারুক আহমদ

মো.আজিজুর রহমান   |   বুধবার, ২০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   212 বার পঠিত

বিছনাকান্দি ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে লড়তে চান ফারুক আহমদ

ফারুক আহমদ

সিলেটের গোয়ানঘাটের নবগঠিত ১৩ নং বিছানাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে সদস্য পদে লড়তে চান বীর মুক্তিযোদ্ধা সন্তান ফারুক আহমদ ।

ফারুক আহমদ উপজেলার বিছনাকান্দি ইউনিয়ন ইউনিয়নের বগাইয়া মুসলিম পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বজলু মিয়ার ছেলে।

বীর মুক্তিযোদ্ধা সন্তান ফারুক আহমদ দীর্ঘদিন থেকে সমাজ ও এই ওয়ার্ডের উন্নয়ন মুলক কাজ কর আসছেন। এর আগেও তিনি বৃহত্তর ১নং রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের দুটি নির্বাচনে অংশ গ্রহণ করে ২নং ওয়ার্ডর সদস্য পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বীতা করেছেন।বর্তমানে বিভাজিত ১৩নং বিছনাকান্দি ইউনিয়ন পরিষদের আগামী ২৮ এপ্রিলের নির্বাচনে ২নং ওয়ার্ডে সকলের দোয়া সমর্থন নিয়ে সদস্য পদে প্রার্থী হয়ে নির্বাচন করবেন বলে আশবাদ ব্যক্ত করেছেন ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি। ২নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৬৯৮ জন।

উল্ল্যেখ্য যে ১৩ নং বিছনাকান্দি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ২৭৭ জন। পুরুষ ভোটার ৮৪১৭ জন, মহিলা ৭৮৬০ জন,সাধারণ ওয়ার্ড সংখ্যা ৯টি, সংরক্ষিত ওয়ার্ডের সংখ্যা ৩টি, ভোট কক্ষের সংখ্যা ৪৭টি।

১৩নং বিছনাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে এমন একটি তারিখ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৮ মার্চ বৃহস্পতিবার, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১ এপ্রিল, মনোনয়নপত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৮ এপ্রিল, প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল, ভোট গ্রহণের তারিখ ২৮ এপ্রিল।

Facebook Comments Box

Posted ১১:০১ অপরাহ্ণ | বুধবার, ২০ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com