বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পিরোজপুরে ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দিলেন মা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি   |   বুধবার, ১৩ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   60 বার পঠিত

পিরোজপুরে ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দিলেন মা

পিরোজপুর জেলার নাজিরপুরে ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দিলেন এক অসহায় মা। ঘটনাটি ঘটেছে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দক্ষিণ শ্রীরামকাঠী গ্রামে।

এনিয়ে ভুক্তভোগী অসহায় মা বুধবার (১৩ মার্চ) সকালে নাজিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের দক্ষিণ শ্রীরামকাঠী গ্রামের মৃত রত্তন মোল্লার স্ত্রী সালেহা খাতুন (৪২)।

অভিযোগ সূত্রে ও ভুক্তভোগীর কাছ থেকে জানা যায়, ছেলে শরিফুল মোল্লা (২৬) বিভিন্ন সময়ে মাদক সেবন করে ঘরে আসিয়া তাকে মারধর করে। সালেহার স্বামীর মৃত্যুর পরে অন্যের ঘরে কাজ করে কোনমতে খেয়ে-পরে বেঁচে আছে। তাঁর ছেলে এলাকায় মাদকসেবী মহলের সাথে মিলে নেশা করে নেশাগ্রহন্থ অবস্থায় প্রায় প্রতিদিনই ঘরে এসে অশ্লীল অবস্থায় তাকে জড়িয়ে ধরে এবং জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করে।

তিনি আরো জানান, আমি লোক-লজ্জার ভয়ে কাউকে না জানিয়ে আমার ছেলেকে বুঝানোর চেষ্টা করি। তার পরেও আমি ব্যর্থ হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গে নিকট জানাইলে তাহারা একটি সালিশ বৈঠকের আয়োজন করে এবং শরিফুল মোল্লাকে গ্রাম থেকে বিতারিত করে। কিন্তু একই এলাকার শরিফুলের বন্ধু তার সহযোগী শহিদ শেখ পিতা-মুশতু শেখ তাকে প্রশ্রয় দিয়ে এলাকায় থাকতে সাহায্য করে। আমি খুবই সংকায় দিন কাটাই আমাকে যে কোন সময় মেরে ফেলতে পারে।

ভুক্তভোগী কান্নায় আপ্লুত হয়ে বলেন, এঘটনা আজ একদিন দু’দিনের নয়, আমি আর সহ্য করতে পারছি না, বাধ্য হয়ে আমি আজ থানার দারস্থ হয়েছি। আমি এর উচিৎ বিচার চাই।
এবিষয়ে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্ আলম হওলাদার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box

Posted ৮:৫৪ অপরাহ্ণ | বুধবার, ১৩ মার্চ ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com