বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটের গোয়াইনঘাট পূর্ব আলীরগাও ইউনিয়ন বিএনপির শোকসভা ও দোয়া মাহফিল

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত

সিলেটের গোয়াইনঘাট পূর্ব আলীরগাও ইউনিয়ন বিএনপির শোকসভা ও দোয়া মাহফিল

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাও ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় পাঁচ সেউতি বাজারে বৃহত্তর পূর্ব আলীরগাও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মরহুম সাইদুজ্জামান জামান মেম্বার, উপজেলা বিএনপির সাবেক সদস্য মরহুম আব্দুর রব স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির সভাপতি এবাদুর রহমান মেম্বারের সভাপতিত্ব অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মন্জুর আহমদ, বিএনপি নেতা হাজী আতাউর রহমান আতাই, হাজী হারুন আহমেদ ও হাসন মেম্বার।

অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মরহুম সাইদুজ্জামান জামান মেম্বার, উপজেলা বিএনপির সাবেক সদস্য মরহুম আব্দুর রবের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমান, তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপির প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুস শুকুর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, পূর্ব আলীরগাও ইউনিয়ন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি এমদাদ হোসেন, ২নং ওয়ার্ড সভাপতি তাজুল ইসলাম, ৪নং ওয়ার্ড সভাপতি আবু বক্কর, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রব, ৬নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মতসির আলী, ৯নং ওয়ার্ডের সদস্য মুমিনুর রশিদ, যুবদল নেতা সাবেক মনোয়ার আহমেদ সাজু, কবির আহমদ, আলমগীর হোসেন, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বিলাল উদ্দীন, তরিকুল ইসলাম, সাবেক ছাত্রদল নেতা খায়রুল আমীন, শামীম আহমেদ, প্রেস মিডিয়া প্রতিনিধি এবাদুর রহমান, ইউনিয়ন কৃষক দলের সভাপতি মঞ্জুর আহমেদ, সাধারণ সম্পাদক অলিউর রহমান ও উপজেলা ছাত্রদল নেতা বদরুল আলম বকুল প্রমুখ।

Facebook Comments Box

Posted ৪:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com