বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট জৈন্তাপুরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   44 বার পঠিত

সিলেট জৈন্তাপুরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেট জৈন্তাপুর উপজেলার চিকনাগুল খাঁন চা বাগানের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ৫২’র ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- খাঁন চা বাগান শাখার নেতৃবৃন্দ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে ক্লাব সভাপতি নরেশ কুর্মীর নেতৃত্বে সহ-সভাপতি লোচন বাড়াইক, সাধারণ সম্পাদক সিটুন বাউরী, যুগ্ম সম্পাদক পলি রানী দে, কার্যনির্বাহী সদস্য নিপা কুর্মী, শিল্পী বাউরি, অর্চনা বাউরী, বিফল বাড়াইক, রনি বাড়াইক, শিমুল বাড়াইকসহ ক্লাবের অন্যান্য সদস্য খাঁন চা বাগান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে ভাষা শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। যথাযথ মর্যাদায় দিবসটি পালন করায় ক্লাবের নেতৃবৃন্দকে অভিবাদন জানিয়েছেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হ্যাম রেডিও এক্টিভিস্ট দিদারুল ইকবাল (S21DAL), প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ বেতারের পরিচালক (অব:) ড. মির শাহ আলম, ক্লাবের ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা এবং মহাসচিব নুর মোহাম্মদ।

১৯৫২ সালের এই দিনে মাতৃভাষা বাংলার মর্যাদা রাখতে গিয়ে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল রফিক, সালাম, বরকত, সফিউর, জব্বার। যাদের রক্তের বিনিময়ে আজ বাংলা ভাষায় কথা বলার অধিকার অর্জিত হয়েছে সেসব সূর্য সন্তানেরা আজীবন বাঙালির কাছে চির প্রেরণার প্রতীক হয়ে থাকবেন।

Facebook Comments Box

Posted ৯:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com