বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২, আহত ৫

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   128 বার পঠিত

গোয়াইনঘাটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২, আহত ৫

সিলেটের গোয়াইনঘাটে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় সিএনজি চালকসহ গাড়ির ৫ যাত্রী, ট্রাক্টরের চালক ও সহকারীসহ মোট ৭ জন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সারি-গোয়াইনঘাট সড়কের গোয়াইন ব্রিজ সংলগ্ন পুর্ণানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে প্রথমে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। হাসপাতালে নেওয়ার পথে একজন মৃত্যু হয়। নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৫০) তিনি উপজেলার কর্নি গ্রামের ইসমাইল আলীর ছেলে। নিহত অপর জন উপজেলার লেঙ্গড়া গ্রামের আরফান মিয়ার ছেলে জসির উদ্দিন (৬৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

আহতরা হলেন, উপজেলার লেঙ্গুড়া গ্রামের হুসই মিয়ার ছেলে আলিম উদ্দিন (৪০), রহমত উল্লাহর ছেলে রায়হান (১০) এবং রায়হানের বাবা রহমতুল্লাহ (৩০), রাধানগর (দুভাগ) এলাকার আব্দুল খালেকের ছেলে জসীম উদ্দিন (২৮) ও আব্দুল মহল গ্রামের আব্দুল মুতলিবের ছেলে মারজান আহমদ (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লাফনাউট মাদরাসার বার্ষিক মাহফিল থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে যাচ্ছিলো। পথে সিএনজিটি পুর্ণানগর এলাকায় পৌঁছলে অপর দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি গাড়িটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে ট্রাক্টর ও সিএনজি চালকসহ ৯ জন গুরুতর আহত হয়।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। উত্তেজিত জনতাকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box

Posted ১১:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com