বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে যুবকের লাশ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   79 বার পঠিত

গোয়াইনঘাটে যুবকের লাশ উদ্ধার

সিলেটের গোয়াইনঘাটে খাল থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার পর দুর্বৃত্তরা নিহতের লাশ উপজেলার গুজার কান্দি এলাকায় একটি খালের পাশে ফেলে রেখে যায়।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সীমান্তবর্তী উপজেলা গুজারকান্দি এলাকায় খালের পারে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ ও নিহতের বাড়িতে খবর দেন।

নিহত যুবকের নাম নাজিম উদ্দীন (৩২)। তিনি উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের শহিদুর রহমানের ছেলে।

নিহত নাজিম উদ্দীনের বড় ভাই সেলিম উদ্দিন জানান, সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় নাজিম উদ্দিন বিস্কুট আনতে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসে না। সকালে খবর পেয়ে পার্শ্ববর্তী গ্রামের একটি খালের পাশে গিয়ে দেখতে পায় নাজিম উদ্দিনের রক্তাক্ত লাশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের কে বা কারা খুন করে একটি খালের মধ্যে লাশ ফেলে চলে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মেহেদী হাসান সুমন, এসআই এনামুল হাসান ও এএস আই নয়ন রায় সঙ্গীয় পুলিশ সদস্যরা গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) মেহেদী হাসান সুমন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে নাজিমকে হত্যা করা হতে পারে। নিহত নাজিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৭:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com