বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

উন্নয়ন চিত্র তুলে ধরে গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদের সংবাদ সম্মেলন

গোয়াইনঘাট প্রতিনিধি   |   সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   77 বার পঠিত

উন্নয়ন চিত্র তুলে ধরে গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদের সংবাদ সম্মেলন

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বিগত ৫ বছরের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে গোয়াইনঘাট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. ফারুক আহমেদ তাঁর বিগত ৫ বছরের আমলে উপজেলার ১৩টি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। এ সময় উন্নয়ন চিত্র সম্বলিত একটি বইও প্রকাশ করেন তিনি। বইয়ে বিভিন্ন উন্নয়নকাজ বাস্তবায়নের কথা বলা হয়। ফারুক আহমেদ এর দাবি, বিগত নির্বাচনের সময় ইশতেহারে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার বেশীরভাগ কাজ তিনি বাস্তবায়ন করেছেন। অবশিষ্ট কাজগুলো বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রেখেছেন। উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমেদ পুনরায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন। এসময় তিনি সাংবাদিকবৃন্দ ও উপজেলার সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা সুবাস চন্দ্র পাল (সানা), প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, সাবেক সভাপতি আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমেদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments Box

Posted ৮:৪০ অপরাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com