মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে বিজিবি সেক্টর কমান্ডারের পূজা মন্ডপ পরিদর্শন

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   71 বার পঠিত

গোয়াইনঘাটে বিজিবি সেক্টর কমান্ডারের পূজা মন্ডপ পরিদর্শন

ছবি : সংগৃহীত

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সীমান্তবর্তী জাফলং রাধানগর চা বাগান পূজা মন্ডপসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিলেট সেক্টর বিজিবি’র উপ-মহাপরিচালক সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী, বিজিবিএম, পিএসসি। মণ্ডপ পরিদর্শনকালে পূজা উদযাপন পরিষদ ও মণ্ডপ কমিটির সঙ্গে মতবিনিময়ও করেন তিনি।

এ সময় সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির পরিচালক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান, পিএসসিসহ বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮ টায় জাফলং চা বাগান সার্বজনীন দুর্গা মন্দির পরিদর্শন শেষে বিজিবির উপ-মহাপরিচালক সিলেটের সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী, বিজিবিএম, পিএসসি সাংবাদিকদের বলেন, শারদীয় দুর্গাপূজায় কোনরকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্য বিজিবি সর্বদা তৎপর রয়েছে। সীমান্ত এলাকার পূজা মণ্ডপগুলোর প্রতি রাখা হয়েছে বিশেষ নজরদারি। এছাড়াও পূজা উপলক্ষে প্রতিটি মন্ডপের নিরাপত্তায় অতিরিক্ত বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, পূজার সার্বিক নিরাপত্তায় আমাদের কঠোর নজরদারি রয়েছে।গোয়াইনঘাট সীমান্তের ৮ কিলোমিটার মধ্যে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গা উৎসব উদযাপনে বিজিবির পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তা দেওয়া ও অন্যান্য বাহিনীর সঙ্গে প্রতিটি পূজামণ্ডপের নিরাপত্তায় বিজিবিরও জনবল থাকবে। সবার সহযোগিতায় শারদীয় দুর্গোৎসব উৎসবমুখর পরিবেশে উদযাপন হবে- এ প্রত্যাশা করছি।

এ সময় জাফলং স্টোনক্রাশার মিল মালিক সমিতির সভাপতি বাবলু বখত, জাফলং চা-বাগানের ফিল্ড সুপারভাইজার কফিল উদ্দিন লিটন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন, পঞ্চায়েত প্রধান নিতাই পাল, সাধারণ সম্পাদক আক্কেল প্রধানসহ আশেপাশের মন্দির কমিটির সভাপতি-সম্পাদক, জন প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১০:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com