মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিছনাকান্দি পাথর সরবরাহকারী সমবায় সমিতির সাংগঠনিক পদ থেকে ফখরুল বহিষ্কার

গোয়াইনঘাট প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   98 বার পঠিত

বিছনাকান্দি পাথর সরবরাহকারী সমবায় সমিতির সাংগঠনিক পদ থেকে ফখরুল বহিষ্কার

ছবি : সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাটের বিছনাকান্দি “পাথর সরবরাহকারী সমবায় সমিতির” সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম কে পদ হইতে বহিষ্কার করা হয়েছে। ফখরুল ইসলাম উপজেলার বড়ঘোষা গ্রামের মকবুল ইসলামের ছেলে।

বুধবার( ২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সমিতির অফিসে জরুরি সভায় সভাপতি ও সাধারন সম্পাদক সদস্যদের উপস্থিতিতে সমিতির সংবিধান গঠনতন্ত্র অমান্য করায় সর্বসম্মতিক্রমে ফখরুল কে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়।এর আগেও একাধিক বার সমিতির গঠনতন্ত্র অমান্য করাসহ ও তা বার বার প্রমানিত হওয়ায় বিছনাকান্দি ৫টি পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল সদস্যদের অনুমতি নিয়ে বহিস্কৃত ফখরুল ইসলামের সাথে সকল ধরনের অর্থিক লেনদেন করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এসময় সভায় উপস্থিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে বদরুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বদরুল ইসলাম উপজেলার খাইরাই গ্রামের রাশেদ আলীর ছেলে।

এই সময় উপস্থিত ছিলেন বিছনাকান্দী পাথর সরবরাহকারী সমবায় সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম,উপদেষ্টা ওসমানী গনি মেম্বার, সিফত উল্লাহ, ইউনুস আলী, গোলাম হোসেন, আওলাদ হোসেন, বারকি শ্রমিক সভাপতি মন্তাজ আলী, ট্রাক শ্রমিক সভাপতি ফখরুল ইসলামসহ ৫ টি সমিতির ব্যবসায়ী ও সকল সদস্যরা।

Facebook Comments Box

Posted ৭:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com