মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে ঈদে মিলাদুন নবী উদযাপন

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে ঈদে মিলাদুন নবী উদযাপন

ছবি : সংগৃহীত

যথাযোগ্য মর্যাদায়, ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন নবী (সা.) উদযাপন করেছে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ। দিবসটি উপলক্ষে মহানবী হযরত মুহাম্মদ (সা.) বিষয়ক কুইজ, হামদ্-নাত প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সময়ে এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি বাস্তবায়নে সার্বিক তদারকি করেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আরব আলী। কর্মসূচির শেষের দিকে অনুষ্ঠিত হয় আলোচনা সভা, দোয়া ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- মো. আরব আলী। কলেজ শাখার প্রভাষক ইয়াকুব শাহরিয়ারের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- সহকারি শিক্ষক মো. সাইফুল ইসলাম ও মো. হেলাল আহমদ। সভায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর জীবনী শীর্ষক আলোচনা করেন বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন- পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের কলেজ শাখার প্রভাষক শরাফত উল্লাহ, মৌমিতা ভট্টাচার্য, সুমন কান্তি দাশ, শের জাহান, সহকারি শিক্ষিকা রুবী তালুকদার, সহকারি শিক্ষক মৃদুল চন্দ্র তালুকদার, বদরুজ্জামান খাঁন, রিকন চন্দ্র দাশ, মো. জজ মিয়া, রেজুয়ানুল হক, মাসুদুল হক মাসুদ, শতরূপা চক্রবর্তী, ওবায়দুল হক মোনেম, এলি আক্তার, ফাহমিদা আক্তার মনি, নন্দিতা দে বাবলী, অপু পাল, ল্যাব এসিস্ট্যান্ট অভিক দাশসহ শতাধিক শিক্ষার্থী।

পরে হামদ-নাত ও কুইজ বিষয়ে দুই গ্রুপে যেসব শিক্ষার্থীরা বিজয়ী হয়েছেন তাদের হাতে পুরষ্কার তুলে দেন শিক্ষকমণ্ডলী। সব শেষ রাসূল (সা.)-কে স্মরণ করে দোয়া পরিচালনা করেন সহকারি শিক্ষক মাও. তাজুল ইসলাম।

Facebook Comments Box

Posted ১০:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com