মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরের আওয়ামী লীগ নেতা বিদেশে যাওয়ার সময় বিমানবন্দরে আটক

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   36 বার পঠিত

গাজীপুরের আওয়ামী লীগ নেতা বিদেশে যাওয়ার সময় বিমানবন্দরে আটক

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিনকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করেছে পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে থাইল্যান্ড যাওয়ার সময় বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। আটক কাজী আলিম উদ্দিন শহরের উত্তর ছায়াবীথি নয়াবাড়ি এলাকার বাসিন্দা। তিনি মৃত কাজী সিরাজ উদ্দিন ছেলে এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান কমিটির সদস্য। তিনি ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে সাবেক প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের বিরুদ্ধে গাজীপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুলিশ সূত্রে জানাযায়, রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাজী আলিম উদ্দিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে থাইল্যান্ড যাওয়ার চেষ্টা করেন। সে সময় ইমিগ্রেশন পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে গাজীপুর মহানগর পুলিশকে খবর দেয়। কাজী আলিম উদ্দিনকে মহানগরীর বাসন থানায় হস্তান্তর করা হয়েছে। গাজীপুর মহানগরীর বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, কাজী আলিম উদ্দিনকে ঢাকা থেকে গাজীপুরে বাসন থানায় আনা হয়েছে। বাসন থানার একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

Facebook Comments Box

Posted ১০:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com