মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১০তলা ছাদ থেকে ফেলে দিয়ে বন্ধুকে হত্যা

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   68 বার পঠিত

গাজীপুরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ১০তলা ছাদ থেকে ফেলে দিয়ে বন্ধুকে হত্যা

ছবি : সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপানোর পর ১০তলার ছাদ থেকে ফেলে দিয়ে দুই সহোদর এক বন্ধুকে নৃশংসভাবে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার সময় কালিয়াকৈর পৌরসভার সফিপুর পশ্চিমপাড়া বালুর মাঠ এলাকায় এঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন (২০) কালিয়াকৈর পৌরসভার আন্ধার মানিক গ্রামের মো. লিটন মিয়ার ছেলে। সে এবছর উপজেলার আব্দুল্লাহ মডেল পাবলিক স্কুল থেকে এসএসসি পাস করেছে বলে জানা গেছে। অভিযুক্ত দুই সহোদর রাকিব ও সাকিব পৌরসভার সফিপুর পশ্চিম পাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, একটি ধারালো অস্ত্র, মুড়িভর্তি একটি পট এবং একটি বাটি উদ্ধার করেছে। এঘটনায় নিহতের বড় ভাই মহি উদ্দিন আবিদ বাদী হয়ে দুই সহোধরের নামে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে রাকিব, সাকিব এবং সাব্বির নামে তিন বন্ধু একসাথে জিম সেন্টারে শারীরিক চর্চা শেষ করে রাকিব ও সাকিবের বাসা ইউনিক টাওয়ারের ছাদে ঘুরতে যায়। সঙ্গে ছিল করণ ও সোহান নামের দুই কিশোর। দুই সহোদর রাকিব ও সাকিব কৌশলে করণ ও সোহানকে মুড়ি ও দেশলাই আনতে দোকানে পাঠায়। কিছুক্ষণ পর করণ ও সোহান ফিরে আসার সময় ঐ ভবনের পাশে মানুষের ভিড় দেখে এগিয়ে যায়। এসময় সেখানে রক্তমাখা অবস্থায় সাব্বিরকে পড়ে থাকতে দেখে। পরে তারা ছাদে গিয়ে সাব্বিরের কাটা নখ ও নখের পাশে রক্তমাখা ধারালো অস্ত্র পড়ে থাকতে দেখে। স্থানীয়দের ধারণা প্রথমে সাব্বিরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপানো হয়। পরে দশতলা ভবনের ছাদ থেকে তাকে ফেলে দিয়ে হত্যাকারী দুই সহোদর কৌশলে পালিয়ে যায়।

স্থানীয়রা বিকট শব্দ শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এবং রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা সাব্বিরকে উদ্ধার করে দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিতসক পরীক্ষা-নিরীক্ষার পর সাব্বিরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। অভিযুক্ত সহোদর রাকিব ও সাকিব ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে। তাদের ফ্ল্যাট তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা তদন্ত করছি, তবে এখনো হত্যাকান্ডের প্রকৃতকারণ কারণ জানা যায় নাই। এঘটনায় নিহত সাব্বিরের বড় ভাই মহি উদ্দিন আবিদ বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

Facebook Comments Box

Posted ১০:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com