বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
বিএনপির নাম ভাঙিয়ে চাঁদা দাবি

দুই ছাত্রদল নেতাসহ ৩ জনকে পুলিশে দিলেন এড. নুরুল ইসলাম নুরুল

সুনামগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   207 বার পঠিত

দুই ছাত্রদল নেতাসহ ৩ জনকে পুলিশে দিলেন এড. নুরুল ইসলাম নুরুল

ফাইল ছবি

সুনামগঞ্জে জেলা ও দায়রা জজ আদালতের নাজিরের কাছে বিএনপির নাম ভাংগিয়ে চাঁদা দাবি করায় দুই ছাত্রদলের নেতা ও এক আইনজীবী সহকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুল ও সহ সভাপতি এড.শেরেনুর আলী।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে জলা ও দায়রা জজ আদালতের নাজিরের কাছে বিএনপির নাম ভাংগিয়ে চাঁদা দাবী করার সময় আটককৃতরা হলেন জেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম রাহি, মুস্তাক আহমেদ, এক আইনজীবীর সহকারী কবির হোসেন।

আদালত সূত্রে জানা যায়, জজ আদালতে নাজির মোহাম্মদ গোলাম কিবরিয়ার কাছে আটককৃতরা ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরে বিষয়টি জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল কে জানানো হলে তিনি তিন চাঁদাবাজের বিরোদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার অনুরোধ করেন পুলিশকে। পরে সদর থানা পুলিশ তিন চাঁদাবাজকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত দুইজন ছাত্রদল নেতারা হলেন সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকতের ঘনিষ্টজন বলে নাম প্রকাশ না করার শর্তে অনেক বিএনপি ও ছাত্রদলের নেতারা জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুল বলেন, এই জেলায় বিএনপির নাম কেউ ভাঙ্গিয়ে যে কেহ চাদাবাজি করলে তাদেরকে সঙ্গে সঙ্গে পুলিশে সপোর্দ করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেছেন বলে জানান।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি আব্দুল আহাদ বলেন তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত কওে বলেন,তারা জেলা জজের নাজিরের কাছে দুই লাখ টাকা চাদাঁ দাবী করেছিল। পরে বিষয়টি জানতে পেরে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ এড. নুরুল ইসলাম নুরুল ও সহ সভাপতি এড. শেরেনুর আলী তাদেরকে পুলিশের হাতে তুলে দেন।

Facebook Comments Box

Posted ১০:৫৭ অপরাহ্ণ | সোমবার, ০২ সেপ্টেম্বর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com