বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শুদ্ধাচার পুরস্কার পেলেন আমতলীর ইউএনও মুহাম্মদ আশরাফুল আলম

আমতলী (বরগুনা) প্রতিনিধি   |   বুধবার, ২৮ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   48 বার পঠিত

শুদ্ধাচার পুরস্কার পেলেন আমতলীর ইউএনও মুহাম্মদ আশরাফুল আলম

ফাইল ছবি

শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। রবিবার (২৫ আগস্ট) সকালে বরগুনার জেলা প্রশাসকের সম্মেলন কেন্দ্রে তার হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা ক্রেস্ট, সনদ ও এক মাসের ফুল বেতনের সমপরিমাণ অর্থের চেক তুলে দেন জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম।

জানা গেছে ২০২৩-২৪ অর্থবছরে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম সততা, স্বচ্ছতা ও হয়রানিমুক্ত নাগরিক সেবা প্রদানের জন্য তাকে এ পুরস্কারের জন্য মনোনিত করা হয়। রবিবার সকাল সাড়ে ১১টায় বরগুনা জেলা প্রশাসকের সম্মেলন কেন্দ্রে এক সভার মধ্যে দিয়ে আনষ্ঠানিক ভাবে ইউএনও মুহাম্মদ আশরাফুল আলমের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদ ও একমাসের বেতনের সমপরিমান অর্থের চেক তুলে দেন বরগুনার জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বরগুনার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপসচিব মো. তানজীম, বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক শুভ্রা দাস ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব পিজুস চন্দ্র দে।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলমের আগে ২০২২-২৩ অর্থ বছরে আমতলী উপজেলার সহকারী কমিশনারের অতিরিক্ত দায়িত্বপালনকালে সততা, স্বচ্ছতা ও হয়রানিমুক্ত নাগরিক ভূমি সেবা প্রদান করায় বরগুনা জেলায় শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) পুরস্কার পান।

Facebook Comments Box

Posted ৯:৩২ অপরাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com