বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শান্তিগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচী

শান্তিগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ১৪ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   36 বার পঠিত

শান্তিগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচী

ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ, গণহত্যা, গুম ও খুনের নির্দেশদাতা হিসেবে শেখ হাসিনা ও তার সহযোগীদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচী পালন করেছে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠন।

বুধবার (১৪ আগষ্ট) বিকাল ৩ টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে অবস্থান কর্মসূচী শেষে বিক্ষোভ করেছেন দলটির নেতাকর্মীরা।

শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রঞ্জিত সূত্রধরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন।

আনছার উদ্দিন তার বক্তব্যে বলেন, ‘বিগত ১৬ বছরে স্বৈরাচার খুনি শেখ হাসিনা ও দোসররা দেশে ফ্যাসিবাদ কায়েম করে দেশের মানুষকে বন্দি করে রেখেছিল। দুর্নীতি, হরিলুট, গুম, খুনের মাধ্যমে সারাদেশকে কারাগার বানিয়ে রেখেছিল। কিন্তু দেশের ছাত্র-জনতার তীব্র আন্দোলনে খুনি হাসিনা দেশ ছেড়ে পালিয়ে ভারতে আশ্রয় নিয়েছে। সেখানে থেকে দেশকে আবারো অস্থিতিশীল করে ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ১৫ ই আগষ্ট শোক দিবস পালনের নামে দেশে নৈরাজ্য চালানোর ষড়যন্ত্র করছে শেখ হাসিনা ও তার দল। কিন্তু বাংলাদেশ জাতীয়তাবাদী দল শেখ হাসিনার এই অপচেষ্টা রুখে দিতে আগামীকাল রাজপথ দখলে রাখবে।’

সেজন্য ১৫ ই আগষ্ট কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শান্তিগঞ্জ বাজারে সকাল ৯ টা থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল সহ সকল নেতৃবৃন্দের অংশগ্রহনের মাধ্যমে শান্তিগঞ্জে সর্বাত্মক অবস্থান কর্মসূচী সফল করার আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সোহেল মিয়া, সদস্য শহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মামুনুর রশিদ, নাছির আহমদ, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ওবায়দুল করিম মাসুম, উপজেলা ছাত্রদল নেতা ইমরান হোসেন।

এসময় উপজেলা বিএনপি নেতা আউয়াল উদ্দিন, হাজি কমর আলী, আব্দুল লতিফ, আখতারুজ্জামান বাবুল, মহির উদ্দিন, চেরাগ আলী, সইদুর ইসলাম, শামসুদ্দিন, ইমরুল কয়েছ, মামরুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেন মিন্টু, জিলানি মিয়া, সদস্য তুরন খাঁন, মাসুম আহমদ, যুবদল নেতা আব্দুল বাছিত, সালাম মিয়া, নুরুল আমিন, ইয়াকুব আলী, হাবিবুর রহমান, জাহাঙ্গীর, শাহেদ, আশরাফ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক ফরমান উদ্দিন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহাদাত হোসেন কামরান, ছাত্রদল নেতা পাপ্পুসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১০:১২ অপরাহ্ণ | বুধবার, ১৪ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com