বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গাজীপুরে অস্ত্র উদ্ধার করে থানায় জমা দিলেন শিক্ষার্থীরা

গাজীপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ১৩ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত

গাজীপুরে অস্ত্র উদ্ধার করে থানায় জমা দিলেন শিক্ষার্থীরা

ছবি : সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যোগ দেওয়া চার শিক্ষার্থী একটি আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার করে থানায় জমা দিয়েছেন। উদ্ধার করা অস্ত্রটি পুলিশের বলে ধারণা করা হচ্ছে। সোমবার (১২ আগস্ট) টঙ্গী পূর্ব থানা পুলিশের কাছে আগ্নেয়াস্ত্রটি জমা দেন শিক্ষার্থীরা।

জানা যায়, গত রোববার সন্ধ্যায় টঙ্গী রেলব্রিজ এলাকা থেকে কয়েকজন মাদকসেবীর কাছে একটি অস্ত্র থাকার কথা গোপন সূত্রে সংবাদ পেয়ে আমজাদ হোসেন (২৮), আশফাক ইসলাম অন্তর (১৮), জুনায়েদ খান রাজি (১৮) ও শাকিল আহমেদ (২৮) সহ কয়েকজন শিক্ষার্থী সেখানে যান ও আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেন।

শিক্ষার্থী আমজাদ হোসেন জানান , বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে উদ্ভূত পরিস্থিতির মধ্যে সরকার পতনের পর বিক্ষোভকারীরা থানায় হামলা করে ওই অস্ত্রটি ছিনিয়ে নিয়েছিল। রোববার অস্ত্রটি উদ্ধার করে সোমবার দুপুরে থানায় জমা দিয়েছি। আমাদের ধারণা অস্ত্রটি উত্তরা পূর্ব থানা পুলিশের। উদ্ধার হওয়া অস্ত্রটি শটগান। তবে আমরা কোনো গুলি উদ্ধার করতে পারিনি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ছাত্ররা একটি শটগান উদ্ধার করে জমা দিয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রটি পুলিশের বলে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box

Posted ৯:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com