বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কুলাউড়ায় ৪দিন পর পুলিশ প্রশাসনের কার্যক্রম শুরু

কুলাউড়া প্রতিনিধি   |   শনিবার, ১০ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত

কুলাউড়ায় ৪দিন পর পুলিশ প্রশাসনের কার্যক্রম শুরু

ফাইল ছবি

৪ দিন পর কুলাউড়া থানায় কর্মস্থলে ফিরে এসেছেন পুলিশ সদস্যরা। শুক্রবার (৯ আগস্ট) বিকেলে কর্মস্থলে আসেন ওসি মো. আলী মাহমুদ। সাথে পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা ও সদস্য ছিলেন।

ওইদিন বিকেল থেকে কুলাউড়া ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, বিএনপি, জামায়াত ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ওসির সঙ্গে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা পুলিশের কার্যক্রম চালিয়ে যেতে ওসিকে জোর দাবি জানান এবং সহযোগিতার আশ্বাস দেন।
ওসি মো. আলী মাহমুদ জানান, থানার দৈনন্দিন কার্যক্রম স্বাভাবিক রাখতে দ্রুত সময়ের মধ্যে পুলিশের সকল সদস্যদের কর্মস্থলে যোগদান করার জন্য বলা হয়েছে। প্রাথমিকভাবে কার্যক্রম শুরু হয়েছে। তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রাজনৈতিক মহলসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, গত ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগের পর বিক্ষুব্ধ জনতা কুলাউড়া থানাসহ সরকারি বিভিন্ন স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ি আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

এ ছাড়া ওসির গাড়ি ভাঙচুরসহ থানার ভেতরে থাকা প্রায় ১৫/২০টি যানবাহন ভাঙচুর করে বিভিন্ন কাগজপত্র লুট করা হয়। এদিন রাতেই নিরাপত্তাজনীত কারণে থানা থেকে ওসিসহ সকল পুলিশ সদস্য অন্যত্র সরে যান।

Facebook Comments Box

Posted ১০:১২ অপরাহ্ণ | শনিবার, ১০ আগস্ট ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com