মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথ-ওসমানীনগরবাসী আর উন্নয়নবঞ্চিত থাকবেন না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   818 বার পঠিত

বিশ্বনাথ-ওসমানীনগরবাসী আর উন্নয়নবঞ্চিত থাকবেন না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, শুধু লন্ডন আমেরিকা নয় বিশ্বের ১৭৬টি দেশে কর্মসংস্থানের সুযোগ আছে। অধিকাংশ দেশ লোকবল নিচ্ছে। আমরাও বিভিন্ন দেশে লোক পাঠাবো। তবে এখন থেকে প্রশিক্ষনের মাধ্যমে দক্ষ করে তবেই বিভিন্ন দেশে লোকবল পাঠানো হবে। আমাদের দেশের প্রতিটি জেলায় প্রশিক্ষণের জন্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান রয়েছে। সেগুলোর ব্যাপারে আমাদের জনগণ জানে না।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, নির্বাচনের পরেও বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে, তাদের রুখে দিতে হবে। তিনি বলেন, বিএনপির জন্ম ক্যান্টনমেন্ট থেকে আর জামায়াতের পাকিস্তান থেকে। তারা দেশের ভাল চায় না। দেশকে বিক্রি করে দিতে চায়। আর আওয়ামী লীগের জন্ম হয়েছে এ দেশের জনগনের কল্যানের জন্য। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশের প্রতিটি এলাকা উন্নয়ন জোয়ারে ভাসছে। কিন্তু বিশ্বনাথ ওসমানীনগরবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। আর উন্নয়নবঞ্চিত থাকতে হবে না। এই দুই উপজেলার প্রতিটি ক্ষেত্রে অগ্রাধিকার ভিত্তিতে ব্যাপক উন্নয়ন সাধিত হবে।

 

 

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি হরমুজ আলী, সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কাদির, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আমীর আলী, ছাতক ছৈলা আফজালবাদ ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুর রহিম। মানপত্র পাঠ করেন, মাকুন্দা সম্পাদক খালেদ মিয়া। এসময় প্রতিমন্ত্রী শফিক চৌধুরীকে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

Facebook Comments Box

Posted ৮:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com