মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নৌকায় ভোট দিতে মানুষ উদগ্রীব হয়ে আছে: শফিক চৌধুরী

অনলাইন ডেস্ক   |   সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   905 বার পঠিত

নৌকায় ভোট দিতে মানুষ উদগ্রীব হয়ে আছে: শফিক চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওসমানীনগর-বিশ্বনাথের মানুষ দীর্ঘ ১০ বছর পর নৌকা প্রতীক পেয়ে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে উন্নয়নের জন্য নৌকাকে বিপুল ভোটে জয়ী করবে বলে মনে করেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

তিনি সোমবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ও বুরুঙ্গা ইউনিয়নের বিভিন্ন বাজারে এবং পাড়া-মহল্লায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে। এখন যত বিষোদগার ও প্রোপাগান্ডাই করা হোক না কেন, শান্তিপূর্ণ নির্বাচন হবে এবং মানুষ নৌকায় ভোট দেবে। আওয়ামী লীগ অস্ত্রবাজি করে ক্ষমতায় আসেনি, কাজেই আমরা অস্ত্রের ওপর নির্ভরশীল নই। আমরা আগুন সন্ত্রাসে বিশ্বাস করি না। আমাদের শক্তি এ দেশের জনগণ।

এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ সভাপতি আব্দুল মিয়া, আলাউর রাহমান আলা, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, লন্ডন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আনহার মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হান্নান মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুফাচ্ছির আহমদ মনু, সাধারণ সম্পাদক আকসার আহমদ, এডভোকেট টিপু সুলতান, এডভোকেট মুক্তাদির, বুরুঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ বকত উকিল, সাধারণ সম্পাদক আব্দুর রউফ, বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. গোলার রসুল খালেক আহমেদ, বর্তমান চেয়ারম্যান আখলাকুর রহমান, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি তুরণ আহমদ তালুকদার, সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ মিয়া, যুবলীগ নেতা ওয়েছ মিয়া, থানা কৃষকলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কামাল আহমদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সুজন মাহমুদ, জাবেদ আহমদ আবির, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হাম্মাদ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৮:২৭ অপরাহ্ণ | সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com