মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জনগণের সেবা করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য: শফিক চৌধুরী

অনলাইন ডেস্ক   |   রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   93 বার পঠিত

জনগণের সেবা করাই আওয়ামী লীগের মূল লক্ষ্য: শফিক চৌধুরী

শেখ হাসিনা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে কাজ করছেন। আওয়ামী লীগ সরকার সর্বদা জনগণের দুঃখ-কষ্টে পাশে থাকে, জনগণের সেবাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য বলে মন্তব্য করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী।

তিনি রবিবার (২৪ ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের বিভিন্ন বাজারে ও পাড়া-মহল্লায় গণসংযোগ এবং পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশবাসীকে দুর্ভোগ থেকে মুক্তি দিতে যা যা প্রয়োজন সবই করে যাচ্ছেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকার ভোট দিন।

 

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট গিয়াস আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম জহির, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিত চন্দ্র ধর, সদস্য এনামুল হক এনাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম সুমন, আওয়ামী লীগ নেতা অলক দে, সমর আলী, মাসুক আহমদ, জেলা মৎস্যজীবীলীগ নেতা সমছুল মোল্লা, লামাকাজী ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন সমির, সিলেট জেলা যুবলীগ নেতা অতুল দেব, ইউকে যুবলীগের সহ-সভাপতি শমসাদুর রহমান রাহিন, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকমল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোখন, জাকির হোসেন, মো. আবিদুর রহমান, হাসান আহমদ, জুবায়ের আহমদ মামুন, ইমরান আহমদ, মুজাহিদ আলী, কয়েস আহমদ, জুবেদ, রাজনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ৯:৫১ অপরাহ্ণ | রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com