মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আওয়ামী লীগ জ্বালাও-পোড়াও রাজনীতি বিশ্বাস করে না: মন্ত্রী ইমরান

গোয়াইনঘাট প্রতিনিধি   |   সোমবার, ০১ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   154 বার পঠিত

আওয়ামী লীগ জ্বালাও-পোড়াও রাজনীতি বিশ্বাস করে না: মন্ত্রী ইমরান

সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আওয়ামী লীগ জ্বালাও-পোড়াও রাজনীতি বিশ্বাস করে না। জনগণের উন্নয়নের রাজনীতি করে।
সোমবার (১ জানুয়ারি) বিকেল গোয়াইনঘাট কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সর্বশেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে গত কয়েক বছরে কাজ দিয়েই প্রমাণ করেছেন আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। নিম্ন আয়ের দেশ থেকে উন্নতশীল দেশের দিকে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে আমরা উন্নত দেশের দিকে নিয়ে যাব।

মন্ত্রী বলেন, আমারা যা কিছু করি জনগণের জন্য করি। বিএনপি জনগণের জন্য চিন্তা করে না তারা শুধু তারেক রহমানের জন্য করে। জনগণের সামনে নির্বাচনে আসতে চায় না। বিদেশি বসে ষড়যন্ত্র করে বাসে, ট্রেনে আগুন দিয়ে জ্বালাও-পোড়াও করে নির্বাচন বানচাল করতে চায়। তাদের সব অপতৎপরতার উপযুক্ত জবাব ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে দেবে জনগণ।

মন্ত্রী আরও বলেন, ২০০১ সালে যখন আওয়ামী সরকার পরিবর্তন করে বিএনপি ক্ষমতায় এসেছিল তখন দেশের সব উন্নয়ন প্রকল্প বাতিল করে দিয়েছিল। আগামী ৭ তারিখ যদি পরিবর্তন আসে কমিউনিটি ক্লিনিক থেকে শুরু করে, বয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, গরিবের ভাতাগুলো বন্ধ করে দিবে এটা আমাদের মনে রাখতে হবে। দেশের এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী পরিবার-পরিজন নিয়ে সবাইকে সম্মেলিত হয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় ও সভাপতি মো. আসলমের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান জগলু, সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য গোলাপ মিয়া, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সুভাস চন্দ্র পাল ছানা, কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কালা মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামাল উদ্দিন মাস্টার।
উল্লেখ্য, সকাল থেকেই উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিলে মিছিলে মুখরিত করে নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেন।

Facebook Comments Box

Posted ১০:৫৪ অপরাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com