শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথে নৌকায় ভোট চেয়ে সনাতন ধর্মালম্বীদের সাথে শফিক চৌধুরীর মতবিনিময়

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   371 বার পঠিত

বিশ্বনাথে নৌকায় ভোট চেয়ে সনাতন ধর্মালম্বীদের সাথে শফিক চৌধুরীর মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সারাদেশে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করে বার বার বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেন দেশবাসী। আর আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠিত হলে সকল ধর্মের মানুষ নিরাপত্তার সাথে নিজেদের ধর্ম পালন করতে পারেন। নৌকার বিজয়েই নিশ্চিত হয় সকল ধর্মের মানুষের কাঙ্খিত উন্নয়ন। বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে তাই ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের পুরাণ বাজারস্থ শ্রীশ্রী শনি মন্দিরে ‘নৌকা’য় ভোট চেয়ে উপজেলা ও পৌর এলাকার সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিত ধর রন’র সভাপতিত্বে এবং উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক রবিন পাল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক মানিক লাল দে, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দে, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, সাবেক সভাপতি পিনাক চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কান্তি দে, সংগঠক বিপ্লব দেব।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন আওয়ামী ও অঙ্গ-সহযোগী সংগঠন, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ ও জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

Facebook Comments Box

Posted ১০:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com