শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
ওসমানীনগরে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে নাসির উদ্দিন খান

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে বের হতে সহায়তা করবে

ওসমানীনগর প্রতিনিধি   |   রবিবার, ২৮ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   13 বার পঠিত

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে বের হতে সহায়তা করবে

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, লেখা পড়ার পাশাপাশি খেলাধলা যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে হবের হতে সহায়তা করবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি অত্যন্ত আন্তরিক, সেকারণে দেশের প্রতিটি উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করার ঘোষণা দিয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে সিলেটের ওসমানীনগরের তাজপুর মঙ্গলচন্ডি নিশিকান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে লক্ষ টাকার প্রথম অরুনোদয় পাল ঝলক চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যান কাপের প্রবর্তক তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার জুয়েল আহমদ নূর ও আলী হোসেন রানার যৌথ সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর (সার্কেল) আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আবদাল মিয়া, জাতীয় পার্টি নেতা সুফি মাহমুদ, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ওয়ালী উল্যাহ বদরুল, গোলাম রব্বানী চৌধুরী সুমন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল সহ আরো অনেকে। কয়েক সহ¯্রাধিক ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে উদ্বোধনী খেলায় কনা মিয়া স্মৃতি তাজপুর ফুটবল টিম লালাপুর ইউনাইটেড এফসি ইনাতগঞ্জ ফুটবল টিমকে ২-০ গোলে পরাজিত করে জয়লাভ করে। খেলার ১৮ মিনিটে কনা মিয়া স্মৃতি ফুটবল টিমের পক্ষে বিদেশী খেলোয়ার ইভান ১টি এবং ৭০ মিনিটে একই টিমের আরেক বিদেশী খেলোয়ার আইকে আরেকটি গোল করেন। খেলায় ম্যানঅব দ্যা ম্যাচ নির্বাচিত হন কনা মিয়া স্মৃতি ফুটবল টিমের মোস্তাফিজ। প্রথম অরুনোদয় পাল ঝলক চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের প্রথম পুরস্কার নগদ ১ লক্ষ টাকা প্রাইজমানি এবং দ্বিতীয় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা প্রাইজমানি। টুর্ণামেন্টে ১৬ ফুটবল দল অংশ গ্রহন করবে।

Facebook Comments Box

Posted ৭:৩১ অপরাহ্ণ | রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com