বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অবসরপ্রাপ্ত চিকিৎসক মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরী আর নেই, সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলের শোক

কুলাউড়া প্রতিনিধি   |   রবিবার, ১৪ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   36 বার পঠিত

অবসরপ্রাপ্ত চিকিৎসক মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরী আর নেই, সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেলের শোক

ফাইল ছবি

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব ইনচার্জ সাঈদুর রহমান চৌধুরীর পিতা, কুলাউড়া রেলওয়ে হাসপাতালের অবসরপ্রাপ্ত চিকিৎসক, বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (১৪ জুলাই) সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় সিলেটের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। রোববার বেলা ৩টায় কুলাউড়া রেলওয়ে ঈদগাহ মাঠে ১ম জানাজার নামাজের পর নিজ গ্রাম হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শিবগঞ্জ বাজারে বিকেল সাড়ে ৫টায় ২য় জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। হাফিজুর রহমান অবসর জীবনে কুলাউড়া দক্ষিণ বাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শাফি ফার্মেসিতে রোগীদের ফ্রি চিকিৎসা সেবা দিতেন । এজন্যই অনেকেই তাকে গরীবের ডাক্তার বলে সম্বোধন করতেন।

বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

Facebook Comments Box

Posted ৯:১৭ অপরাহ্ণ | রবিবার, ১৪ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com