বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর স্বপদে বহাল

বিশ্বনাথ প্রতিনিধি   |   সোমবার, ০১ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   67 বার পঠিত

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর স্বপদে বহাল

ফাইল ছবি

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান হাইকোর্টের নির্দেশে স্বপদে বহাল হলেন। গত ২৭ জুন এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

সোমবার (১ জুলাই) হাইকোর্টে মেয়র মুহিবুর রহমান তার বহিষ্কারাদেশের বিরুদ্ধে আপিল করলে শুনানি শেষে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল রাখেন উচ্চ আদালত।

তার আইনজীবী সংবিধান বিশেষজ্ঞ ড. শাহদীন মালিক বলেন, মেয়র মুহিবুর রহমানের যে সাময়িক বরখাস্তের আদেশ ছিল সেটা সম্পূর্ণ অন্যায় ও বেআইনি ছিল। আমি আদালতে দাঁড়িয়ে শুনানি করলে আদালত বুঝেছেন সেই আদেশ বেআইনি। তাই মেয়র মুহিবুর রহমানকে স্বপদে বহালের আদেশ দিয়েছেন আদালত।

গত বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. আব্দুর রহমান রাষ্ট্রপতির আদেশক্রমে তার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মেয়র মুহিবুর রহমানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করেন। আর এই আদেশের বিরুদ্ধে তিনি হাইকোর্টে আপিল করে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার ও স্বপদে বহালের আদেশ পান।

এদিকে মেয়রের সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহারের খবরে বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর মুখে মিষ্টি বিতরণ করেছেন মেয়র মুহিবের অনুসারীরা।

Facebook Comments Box

Posted ১০:৩৫ অপরাহ্ণ | সোমবার, ০১ জুলাই ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com