বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সুুনামগঞ্জের তাহিরপুরের নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি   |   শুক্রবার, ২৮ জুন ২০২৪   |   প্রিন্ট   |   31 বার পঠিত

সুুনামগঞ্জের তাহিরপুরের নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুরের নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ভূক্তভোগী নৌকার মালিক ও শ্রমিকরা ।

শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলার মিয়ারচর নদীরপাড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা এতে হাজারো মালিক ও্ শ্রমিকরা অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, তাহিরপুরের নদীপথগুলো এখন চাঁদাবাজদের দখলে। বেপরোয়া ওই চাঁদাবাজরা সরকার নির্ধারিত রেইট অমান্য করে বহুদিন ধরে অতিরিক্ত টোল আদায় করে যাচ্ছে। তাদের চাঁদাবাজির কারনে আমরা ব্যাবসায়ীরা পড়েছি বিপাকে। উপেজলার যাদুকাটা, ফাজিলপুর,ঘাগড়া ও দুর্লভপুর ঘাটে সরকারী রেইট অমান্য করে প্রতিনিয়ত অতিরিক্ত টোল আদায় করা হচ্ছে। দ্রুততম সময়ের মধ্যে চাঁদাবাজি বন্ধে পদক্ষেপ না নিলে কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষনা দেন তারা।

মানববন্ধনে বালু পাঁথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল গনির সভাপতিত্বে ও ব্যাবসায়ী জামাল মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন দুর্লভপুর নৌকা সমিতির সাংগঠনিক সম্পাদক আল আমিন, সুনামগঞ্জ জেলা যুবলীগ সদস্য লুৎফর রহমান নাইম, বালি পাথর ব্যাবসায়ী সমিতির সদস্য কামাল হোসেন, নূর আলী, বালু পাঁথর ব্যবসাী সমিতির সদস্য নবীনূর, আল আমিন প্রমুখ।

Facebook Comments Box

Posted ৯:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com