বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে কিশোরের রহস্যজনক মৃত্যুর অভিযোগ: ৫ দিন পর লাশ উত্তোলন

জগন্নাথপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪   |   প্রিন্ট   |   37 বার পঠিত

জগন্নাথপুরে কিশোরের রহস্যজনক মৃত্যুর অভিযোগ: ৫ দিন পর লাশ উত্তোলন

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সমধল নয়াগাঁও গ্রামের শ্রীকান্ত বিশ্বাসের ছেলে রিংকন বিশ্বাস (১৬) নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যুতে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

গত সোমবার (২৪ জুন) রাতে নিহতের পিতা শ্রীকান্ত বিশ্বাস জগন্নাথপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। মঙ্গলবার (২৫ জুন) মামলার তদন্ত কর্মকর্তা এস আই আফছার উদ্দিন লাশের তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত- ৩/এ আবেদন করেন। আবেদন মঞ্জুর করে আদালত জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রৌশন আহমেদকে লাশ উত্তোলনের নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য যে গত ২২ জুন শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদীপুর ইউনিয়নে সমদল নয়াগাঁও গ্রামে রিংকন বিশ্বাস নামে ১৬ বছর বয়সী ঐ কিশোরের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার সাধারণ শাখার স্থানীয় সরকার শাখা (মিডিয়া) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রৌশন আহমেদের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার ( বিকাল ৪টায় ঘটনাস্থলে পৌছে কবর থেকে জুন) লাশ উত্তোলন করেন।

এসময় উপস্থিত ছিলেন- জগন্নাথপুর সার্কেল এ এস পি শুভাশিস ধর, ওসি তদন্ত শুশংকর পাল, চিলাউড়া হলদিপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল, ৫নং ওয়ার্ড মেম্বার রুবেল আহমেদ, এস আই আফছার উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ।

Facebook Comments Box

Posted ১০:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com