বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাট বন্যার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত নাজমীন ও সোহেলের পরিবারের পাশে জয়নাল আবেদীন

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ২৩ জুন ২০২৪   |   প্রিন্ট   |   37 বার পঠিত

গোয়াইনঘাট বন্যার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত নাজমীন ও সোহেলের পরিবারের পাশে জয়নাল আবেদীন

গোয়াইনঘাট বন্যার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত নাজমীন ও সোহেলের পরিবারের পাশে জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

গোয়াইনঘাট গত কয়েক দিন আগে বন্যার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত নাজমীন ও সোহেলে পরিবারের পাশে জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক একাধিক বারের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

তিনি শনিবার (২২ জুন) বেলা ২টার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত উপজেলার রস্তমপুর ইউনিয়নের হাদারপার উপরগ্রামে কুনকিরি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেনীর ছাত্রী নাজমীনের বাড়িতে যান। এসময় নাজমীনের শোকাহত পিতা মোঃ আব্দুল্লাহ ও স্বজনদের সাথে কথা বলেন এবং শান্তনা দেন। বেলা ৩টার দিকে বিদ্যুৎপৃষ্ট হয়ে নিহত উপজেলার নবগঠিত বিছনাকান্দি ইউনিয়নের বগাইয়া হাওর গ্রামে সোহেলের বাড়ীতে যান। এসময় সোহেলে পরিবারের শোকাহত স্বজনদের সাথে কথা বলেন এবং শান্তনা দেন। এছাড়া উভয় পরিবারের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামীর মুহতারাম কেন্দ্রীয় আমীর ডাঃ শফিকুর রহমানের পক্ষ থেকে অচিরেই আর্থিক অনুদানের ঘোষনা দেন। এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা জামায়াতের আমীর মাষ্টার আবুল হোসেন, সেক্রেটারী ইমরুল হাসান, বিছনাকান্দি ইউনিয়ন সভাপতি মাওলানা জয়নুল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহজাহান, মাষ্টার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম, মীর হোসের, ছাত্রনেতা তারেক প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ১০:০০ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com