বুধবার ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গোয়াইনঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাস খাদে শিশুসহ আহত ১১

গোয়াইনঘাট প্রতিনিধি   |   রবিবার, ০৯ জুন ২০২৪   |   প্রিন্ট   |   34 বার পঠিত

গোয়াইনঘাটে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ের যাত্রীবাহী মাইক্রোবাস খাদে শিশুসহ আহত ১১

ছবি : সংগৃহীত

সিলেটের সারী গোয়াইঘাট সড়কের ফুলেরগ্রাম মারকাজের সম্মুখে একটি গরুকে বাঁচাতে গিয়ে বিয়ের যাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বৃদ্ধ নারী ও শিশুসহ দুর্ঘটনায় ১১ জন আহত হয়েছেন।

রবিবার (৯ জুন) বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের লামা সাতাইন গ্রামের আলকুমা বিবি (৭৮), নাজমা (২৮), জাবেদ (৬), জাবেল (৭), আল-আমীন (৩), রুবিনা (২৫), তাবাছ্ছুম (২), লিপা (৩), রনিপা (২), সুমনা (২২), মাহা (৩) ও মাশরাফি (৩)।

স্থানীয় সুত্রে জানা গেছে. গোয়াইনঘাট থানার পুলিশের একটি টিম ইমরান আহমদ এমপির প্রটোকল ডিউটিতে যাওয়ার সময় ফুলেরগ্রাম মারকাজ নামক স্থানে এসে পুলিশ সদস্য হাফিজুল ইসলাম সোহেল দেখতে পান একটি নোহা গাড়ি ১০-১২ জন যাত্রী নিয়ে দুর্ঘটনায় রাস্তার পাশে পুকুরে পড়ে আছে। সাথে সাথে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নির্দেশনায় হাফিজুল ইসলাম সুহেল ও পুলিশ সদস্য জসীম উদ্দিন গাড়ি থেকে নেমে পুকুর থেকে আহতদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায় ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গুরুতর আহত ৯ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এর মধ্যে ১ জন গর্ভবতী মহিলা ৩ জন শিশু ও একজন বৃদ্ধ মহিলাসহ মোট ৯ জন রয়েছেন। আহতদের মধ্যে আলকুমা বিবি ও নাজমা বেগমের অবস্থা আশংকাজনক বলে আলকুমার ছেলে মান্নান ফির জানিয়েছেন।

গোয়াইনঘাট থানায় কর্মরত পুলিশ সদস্য কনস্টেবল হাফিজুল ইসলাম ও সুহেল আহমদ জানান রাস্তার পাশে একটি গরু রশি দিয়ে বাঁধা ছিল। হঠাৎ গরুটি রাস্তায় এসে নোহা গাড়ির সামনে পড়ে যাওয়ার ফলে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ১টি গরু ঘটনাস্থলে মারা যায়।

Facebook Comments Box

Posted ১০:০৯ অপরাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com