মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জগন্নাথপুরে ছিনতাই মামলার আরেক আসামি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   68 বার পঠিত

জগন্নাথপুরে ছিনতাই মামলার আরেক আসামি গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে প্রকাশ্যে দিনদুপুরে ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত মামলায় আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামির নাম আলী নুর (২৩)। তিনি সিলেট জালালাবাদ থানার লামাকাজি (মির্জাগাঁও) গ্রামের আক্কাস আলীর ছেলে।

বুধবার (২৪ জানুয়ারি) তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এরআগে মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে ওই আসামিকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) অলক দাস বলেন, ছিতাইয়ের ঘটনায় এরমধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে সুনামগঞ্জ আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, উপজেলার কলকলিয়া ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামের ব্যবসায়ী আবু সুফিয়ান তালকুদার গত ২০ ডিসেম্বর বিকেল তিনটার দিকে পৌরশহরের জগন্নাথপুর বাজারের সোনালি ব্যাংক থেকে দুই লাখ ৩৮ হাজার টাকা উত্তোলন করেন। ওই টাকা তুলে তিনি একটি অটোরিকশা করে পৌরশহরের ইকড়ছই স্লুইসগেইট এলাকায় যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী সেজে থাকা অপর চার ছিনতাইকারী ব্যবসায়ীকে চাকু দেখিয়ে জোরপূর্বক ৩৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গাড়ী থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়ক দিয়ে দ্রুত অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। এঘটনায় গত সোমবার ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগ অটোরিকশার চালককে গ্রেপ্তার করা হয়। ছিনতাইয়েরএঘটনায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও একজনকে আসামি করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন আবু সুফিয়ান।

Facebook Comments Box

Posted ১০:০৮ অপরাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com