মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আন্জুমান আরা বেগমের কুলখানী সম্পন্ন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   118 বার পঠিত

আন্জুমান আরা বেগমের কুলখানী সম্পন্ন

আন্জুমান আরা বেগমের কুলখানী সম্পন্ন হয়েছে। বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী ও সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতীর মা আন্জুমান আরা বেগম চিকিৎসারত অবস্থায় গত ১৮ ডিসেম্বর রাত সাড়ে ৩টায় ইন্তেকাল করেছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, ফেনী জেলা জাসদ (ইনুর) সাবেক সভাপতি, ফেনীতে স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক প্রিন্সিপাল আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ইউনাইটেড হসপিটালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তিনি এর আগে বেশ কিছু দিন অসুস্থ ছিলেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর নামাজের জানাজা কুমিল্লা শহরের বিষ্ণুপুর মৌলভীপাড়া পোকশা বাবার মাজার প্রাঙ্গণ মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার স্বামীর কবরের পাশে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) কুমিল্লায় সকাল থেকে বিকাল পযন্ত খতম, দোয়া, মিলাদ, জিয়ারত, দোয়া, তবারক বিতরণ ও শুক্রবার (২২ ডিসেম্বর) ঢাকায় কোরআন খতম, দোয়া, মোনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা কালচারাল রিপোর্টাস ইউনিটি, হাতিরঝিল সাংবাদিক ফোরাম, বিএমএসএফ, ফেনী সাংবাদিক ইইনিটি, পিরোজপুর রিপোর্টাস ইউনিটি, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ গভীর শোক জানিয়েছে। তিনি সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী (ডিইউজে, বিএফইউজে, ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা এর সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা সদস্য, সামী হোসেন চিশতী সিডনি ইউনিভার্সিটির পরিচালক, নটরডেম ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক সামী হোসেন চিশতী, সরকারি কর্মকর্তা মেহজাবীন আক্তার ডায়নার মা ছিলেন।

Facebook Comments Box

Posted ৩:৩৯ অপরাহ্ণ | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com