মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মতিন, সম্পাদক ফয়সাল

অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   116 বার পঠিত

নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মতিন, সম্পাদক ফয়সাল

আগামী দুই বছরের (২০২৪-২৫) জন্য নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম বাংলাদেশের (ইউডিজেএফবি) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দেশ রূপান্তরের সিনিয়র রিপোর্টার মতিন আব্দুল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রতিদিনের বাংলাদেশের নিজস্ব প্রতিবেদক ফয়সাল খান।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে দ্বি-বার্ষিক সাধারণ সভায় নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হেলিমুল আলম বিপ্লব।

নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি নিউ এজের নিজস্ব প্রতিবেদক রাশেদ আহমেদ, যুগ্ম সম্পাদক বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক হাসান ইমন, অর্থ সম্পাদক এটিএন বাংলার স্টাফ রিপোর্টার ইয়াসিন রানা, সাংগঠনিক সম্পাদক ডেইলি সানের নিজস্ব প্রতিবেদক রাশেদুল হাসান, দপ্তর সম্পাদক আরটিভির স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন সাগর, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সারাবাংলা ডটনেটের স্টাফ করেসপন্ডেন্ট রাজনীন ফারজানা এবং আপ্যায়ন ও কল্যাণ সম্পাদক মোহনার টিভির নিজস্ব প্রতিবেদক সুরাইয়া মুন্নি।

এছাড়া কার্যনির্বাহীর পাচঁজন সদস্য নির্বাচিত হয়েছেন। সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সোহেল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী সভাপতি আমিতোষ পাল। এ সময় নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সদস্য ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ১০:১২ অপরাহ্ণ | শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com