রবিবার ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেট সোস্যাল জগিং ক্লাবের উদ্যোগে নগরীতে ১০ কিমি ম্যারাথন দৌড় সম্পন্ন

অনলাইন ডেস্ক   |   শনিবার, ২৬ অক্টোবর ২০২৪   |   প্রিন্ট   |   44 বার পঠিত

সিলেট সোস্যাল জগিং ক্লাবের উদ্যোগে নগরীতে ১০ কিমি ম্যারাথন দৌড় সম্পন্ন

ছবি : সংগৃহীত

সিলেট নগরের এয়ারপোর্ট সড়কে প্রথমবারের মতো ১০ কিমি মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজন করে সিলেট সোস্যাল জগিং ক্লাব।

‘শরীর চর্চা প্রাত্যহিক জীবনের একটি অংশ হওয়া উচিৎ’ এই স্লোগানকে সামনে রেখে গত শুক্রবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় হাউজিং স্টেট এলাকা থেকে এয়ারপোর্ট সড়ক হয়ে প্রায় ১০ কিমি মিনি ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করেন। প্রায় ১০ কিমি পথ পাড়ি দিয়ে বড়শালা সিলেট ক্লাবের সামনে শেষ হয়।

এতে বিজয়ীরা হলেন ১ম রোটারিয়ান আলমগীর হুসাইন পিএইচএফ, ২য় সহকারী অধ্যাপক মাসুক আহমদ, ৩য় ব্যাংকার সাইফুল ইসলাম।

প্রতিযোগিতা শেষে বিজয়ী ৩ জনকে ক্রেস্ট প্রদান ও অংশ গ্রহণকারীদের নিয়ে সিলেট ক্লাবে বিশেষ ব্রেকফাস্টের আয়োজন করা হয়। কেমব্রিজ গ্রামার স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে গেঞ্জি ও পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদি, ড. খন্দকার মো. মুমিমুন হক, শাহিন আজাদ, বীর মুক্তিযোদ্ধা জাফর চৌধুরী, আব্দুল মালেক, ক্যামব্র্রিজ গ্রামার স্কুল এন্ড কলেজের ডাইরেক্টর আবুল কালাম, ড. তিতিউর রহমান, ড. মাসুদ রানা, মুহিবুর রহমান, আব্দুল হান্নান, রুম্মান, উমর আলী, সিহাব আহমেদ, ফয়সল আহমদ, রানা, আব্দুল জব্বার, হুমায়ুন আহমেদ, ইমরান আহমেদ, এডভোকেট রানা, আমিনুল হক, লিয়াকত, পাবেল কুরেশী, পাবেল আহমেদ, এনাম উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box

Posted ১০:৫৭ অপরাহ্ণ | শনিবার, ২৬ অক্টোবর ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com