মঙ্গলবার ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিলেটের করেরপাড়ায় লোকনাথ বাবার তিরোধান উৎসব শুরু ১ জুন

অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪   |   প্রিন্ট   |   34 বার পঠিত

সিলেটের করেরপাড়ায় লোকনাথ বাবার তিরোধান উৎসব শুরু ১ জুন

ফাইল ছবি

ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১৩৪তম তিরোধান উৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডে অবস্থিত করেরপাড়া শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরে অনুষ্ঠিত হবে।

করেরপাড়া শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির আয়োজনে ২ দিনব্যাপী অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১ জুন শনিবার ভোর ৫টা ১ মিনিটে শ্রীমদ্ভাগবত গীতা পাঠের মঙ্গলাচরণ, ভোর ৫টা ১৮ মিনিটে দিবসব্যাপী শ্রীমদ্ভাগবত গীতা স্বাধ্যায় যজ্ঞ আরম্ভ; পরিবেশনায়: গীতা সংঘ, করেরপাড়া, সিলেট। সন্ধ্যা ৭টা ১ মিনিটে শ্রীমদ্ভাগবত গীতা মাহাত্ম্য পাঠ, সন্ধ্যা ৭টা ২১ মিনিটে তিরোধান উৎসবের মঙ্গলঘট স্থাপন, সন্ধ্যা ৭টা ৩১ মিনিটে আরতি কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা; পরিবেশনায়: শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ভক্তবৃন্দ পরিষদ, করেরপাড়া, সিলেট। রাত ৮টা ৪১ মিনিটে তিরোধান উৎসবের শুভ অধিবাস। ২ জুন রবিবার সকাল ৬টা ১ মিনিটে ঊষা কীর্ত্তন, সকাল ৭টা ৩১ মিনিটে বিশেষ পূজা ও অঞ্জলি প্রদান, সকাল ৯টা ১ মিনিটে বাল্যভোগ নিবেদন, সকাল ৯টা ৩১ মিনিটে বাল্যভোগ প্রসাদ বিতরণ করা হবে। সকাল ১১টা ১ মিনিটে বিশ^শান্তি ও মানবকল্যাণে সমবেত মৌন ধ্যান, দুপুর ১২টা ১ মিনিটে পদাবলী কীর্ত্তন (নিমাই সন্ন্যাস), অপরাহ্ন ১টা ৩১ মিনিটে রাজভোগ নিবেদন, ২টা ৩১ মিনিটে রাজভোগ ও মহাপ্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭টা ৩১ মিনিটে আরতী কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা ও রাত ৯টা ৩১ মিনিটে ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান।

সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডে অবস্থিত করেরপাড়া শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের উন্নয়ন-অগ্রগতিতে অংশ নিতে চাইলে যে কোনো ভক্ত-অনুরাগী সহযোগিতা করতে পারবেন। শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরের সঞ্চয়ী হিসাব নং ২৮৩৬১০১০৮৪২৫৭, পূবালী ব্যাংক পিএলসি, পাঠানটুলা শাখা, সিলেট। ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১৩৪তম তিরোধান উৎসবে সর্বস্তরের ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটি করেরপাড়া সিলেটের সভাপতি অরবিন্দু দাশ, সাধারণ সম্পাদক সুমিত দেব, তিরোধান উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক শীতাংশু পাঠক (শাবলু), সদস্য সচিব অপরেশ দাস অপু ও কোষাধ্যক্ষ অভিজিত রঞ্জন পাল বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box

Posted ৫:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

ajkersangbad24.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক
ফয়জুল আহমদ
যোগাযোগ

01712000420

fayzul.ahmed@gmail.com